রাজনীতি
 আমরা জনগণের দ্বারা নির্বাচিত প্রতিনিধি, সরকারি কর্মকর্তা নই : ফজলে রাব্বী

সংসদ প্রতিনিধি :


জাতীয় সংসদের ডেপুটি স্পিকার  ফজলে রাব্বী মিয়া বলেছেন,আমরা জনগণের দ্বারা নির্বাচিত প্রতিনিধি, সরকারি কর্মকর্তা নই।  নির্ধারিত রুটিন ওয়ার্কের মধ্যে আমাদের দায়িত্বকে সীমাবদ্ধ রাখলে চলবে না।  আমাদের ২৪ ঘন্টা জনগণের সুবিধা  অসুবিধায় সব সময় তাদের সাথে যোগাযোগ রক্ষা করতে হবে। আমার এমপি ডট কম এমন একটি সামাজিক সংগঠন যেটি জনগণের সাথে সংসদ সদস্যদের যোগাযোগ স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এসময় তিনি আগামি মার্চের মধ্যে সকল এমপিকে আমার এমপি.কম এ সংযুক্ত হবার  আশা প্রকাশ করেন।
আজ  আগারগাঁওস্থ আইসিটি টাওয়ারে বিসিসি অডিটরিয়ামে স্বেচ্ছাসেবি সামাজিক সংস্থা ‘আমার এমপি ডট কম’ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।   অনুষ্ঠানে উদ্বোধন করেন আইসিটি  প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক।

 
 বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল এর ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হলি টাইমস রিপোর্ট :


বাঙ্গালি জাতির গৌরবময় সকল গণতান্ত্রিক আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে গতকাল   বিকাল ৪টায় টিএসসি সড়ক দ্বীপে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, ডাকসুর সাবেক জিএস ও বাংলাদেশ জাসদ স্থায়ী কমিটির সদস্য ডা. মুশতাক হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব করিম সিকদার, সাবেক ছাত্রনেতা মঞ্জুর আহমেদ মঞ্জু, মোহাম্মদ মোহসীন, সাবেক সভাপতি হোসাইন আহমেদ তফছির।

 

Contact For add

আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান রেদোয়ানের

হলি টাইমস রিপোর্ট :

আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন তৃণমূল আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম মহাসচিব, বায়েরা ও এফবিসিসি আই এর সদস্য আলহাজ্ব রেদোয়ান খান বোরহান।

রোববার চাঁদপুর ফাইভ স্টার পার্কে ‘চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের পিকনিক ও অভিষেক’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে যে কোনো মূল্যে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। অভ্যান্তরীণ দ্বন্দ্ব-কোন্দল, বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে এক হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

 
স্বপ্নার খুনিদের ধরতে ৩ দিনের আল্টিমেটাম

হলি টাইমস রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্না আক্তারের খুনিদের গ্রেফতারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে স্থানীয় ঈদগাহ মাঠে নিহতের জানাজা শেষে তিনি পুলিশকে এ নির্দেশনা দেন।

 
Place for Advertizement
উখিয়া ও টেকনাফে যাচ্ছেন ওবায়দুল কাদের

হলি টাইমস রিপোর্ট :

বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের দেখতে সোমবার কক্সবাজারের উখিয়া ও টেকনাফ যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

সফরকালে তারা উখিয়া এবং টেকনাফ উপজেলার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ কাজে অংশ নিবেন।

এদিকে মঙ্গলবার উখিয়ার কুতুপাংয়ে শরনার্থী ক্যাম্প পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 
রোহিঙ্গা পরিস্থিতি পরিদর্শনে যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল

হলি টাইমস রিপোর্ট :

আওয়ামী লীগের ৩ সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের অবস্থা পরিদর্শন করতে চট্টগ্রাম যাচ্ছে। চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীমের নেতৃত্বে ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দি ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমীনের এই প্রতিনিধি দল শনিবার সেখানে যাবেন।

 
Place for Advertizement
বিএনপি এখন মাইনকা চিপায় : কাদের

হলি টাইমস রিপোর্ট :

আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি মাইনকা চিপায় পড়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার সচিবালয়ে ঈদুল আজহা পরবর্তী সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা জানান।

আপনি তো বিভিন্ন এলাকা সফর করছেন, নির্বাচনী আমেজ শুরু হয়েছে কি না- জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচনী আমেজ শুরু হওয়া ভাল, নির্বাচনী আমেজ বা সুবাতাস যখন বইবে সেটা গণতন্ত্রের জন্য সুখবর, খারাপ কিছু না। সমস্যা হচ্ছে বিএনপি এখন উভয় সংকটে, ওই যে হায়দারের একটা গান আছে না- মাইনকা চিপা। বিএনপি এখন মাইনকা চিপায় পড়ে গেছে। একদিকে নির্বাচনে গিয়ে হেরে যাওয়ার ভয় আবার নির্বাচনে না গিয়ে ৫ জানুয়ারি নির্বাচন উত্তর পরিস্থিতির মতো বোমা সন্ত্রাস শুরু করলে সেটাও জনগণ প্রত্যাখান করবে। এজন্য বলছি মাইনকা চিপায় আছে তারা।’

 
নজিব সর্দারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

হলি টাইমস রিপোর্ট :

ঢাকা মহানগর (দ.) আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজিব সর্দারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 
Feature Right News Image
আওয়ামী লীগের সংসদীয় দলের সভা ২২ নভেম্বর
Feature Right News Image
আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সেমিনার বৃহস্পতিবার
Place for Advertizement
বর্তমান সরকারের অধীনেই নির্বাচন : তোফায়েল
বর্তমান সরকারের অধীনেই নির্বাচন : তোফায়েল
রংপুর যাচ্ছেন আ.লীগের প্রতিনিধি দল
রংপুর যাচ্ছেন আ.লীগের প্রতিনিধি দল
Place for Advertizement
Place for Advertizement
জেলহত্যা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি
জেলহত্যা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি
বড় নিউজ সৃষ্টির জন্য বিএনপিই হামলা চালিয়েছে : কাদের
বড় নিউজ সৃষ্টির জন্য বিএনপিই হামলা চালিয়েছে : কাদের