দেশের খবর
 প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২১তম বৈঠক অনুষ্ঠিত

হলি ট‍াইমস রিপোর্ট :

 

আজ দশম জাতীয় সংসদের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২১তম বৈঠক  সংসদ ভবনে অনুষ্ঠিত হয় । বৈঠক সভাপতিত্ব করেন কমিটি সভাপতি নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ।
কমিটির সদস্য  শাহাব উদ্দিন,  ইসরাফিল আলম এবং মাহমুদ উস সামাদ চৌধুরী  বৈঠকে অংশগ্রহণ করেন।
বৈঠকে বিগত সভার গৃহিত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি, প্রবাসীদেরকে কি পরিমান ইনসেনটিভ প্রদান, বহির্বিশ্বের চাহিদানুসারে দক্ষ কর্মী প্রেরণে শতভাগ ব্যয়ভার নির্বাহে কোন কোন দেশ ইতিবাচক এবং বহির্বিশ্বের কর্মী প্রেরণে দেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী রিক্রুটিং এজেন্সিগুলোকে শাস্তির  আওতায় আনার কার্যক্রম সম্পর্কে  বিস্তারিত আলোচনা করা হয় ।

 
 জনকল্যানে ডুমুরিয়া ইউনিয়ন সমিতি ঢাকা সংগঠনের আত্মপ্রকাশ

টুঙ্গিপাড়া প্রতিনিধি :

টুঙ্গিপাড়া উপজেলাধীন ডুমুরিয়া ইউনিয়ন সমিতি, ঢাকা’ নামে একটি সম্পূর্ণ জনকল্যানমুখী সংগঠন সদ্য আত্মপ্রকাশ করেছে । সংগঠনটির উদ্যোগে আজ এবং গতকয়েকদিনে ডুমুরিয়া ইউনিয়ন, টুঙ্গিপাড়া, গোপালগঞ্জে আয়োজিত কয়েকটি জনহিতকর ককর্মসূচি গ্রহণ করা হয়েছে।

 
প্রথমেই তারা একটি অসহায় দুস্থ হিন্দু পরিবারকে স্বাবলম্বী করে তোলার লক্ষ্যে একটি ব্যাটারীচালিত রিক্সাভ্যান অনুদান হিসাবে দিয়েছে । পরিবারটি এখন অভাবমুক্ত ।
 
প্রচণ্ড শীতে যখন গ্রামবাংলার গরীব, দুস্থ জনসাধারণ জবুথবু, তারা তখন সম্পূর্ণ নিজস্ব তহবিলে ২০০ কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করেছে ।
 
 

Contact For add

গোপালগঞ্জের উন্নয়ন মেলা শুরু


গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের উন্নয়ন মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী করেছে জেলা প্রশাসন। বৃহষ্পতিবার সকাল ৯ টায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের নেতৃত্বে তার কার্যালয়ের সম্মুখ থেকে এ র‌্যালীটি বের হয় এবং শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলি প্রদক্ষিণ শেষে পৌর-পার্কে গিয়ে শেষ হয়।

 
কেমন হবে ২০১৮ সাল ?

হলি টাইমস রিপোর্ট :

 

নতুন বছর আমাদের জন্য ঠিক কতখানি সৌভাগ্যের তা বলা মুশকিল। তবুও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বক্তব্য দিয়ে শুরু করা যাক, কেমন হবে ২০১৮ সাল  । তিনি বলেন,২০১৮ সাল হবে একটি ভালো বছর। স্বস্তির বছর। ২০১৮ সাল দেশ ও জনগণের জন্য শুভ বার্তা বয়ে আনবে। জনগণের ভোগান্তি লাঘবের জন্য সব ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে। দেশ ও জনগণ ২০১৭ সালে ভালো ছিল। কারণ, এ সময় কোনো হরতাল আর জ্বালাও-পোড়াও ছিল না।আবুল মাল আবদুল মুহিত বলেন, চলতি অর্থবছর অর্থনৈতিক প্রবৃদ্ধি ৭ দশমিক ২ ধরা হয়েছে। তিনি আরো বলেন,মানুষের স্বস্তি অনেক উচ্চ মাত্রায় আছে।

 
Place for Advertizement
শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ডিআরইউ’র

হলি টাইমস রিপোর্ট :


আজ বৃহস্পতিবার সংগঠনের সভাপতি জনাব সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জনাব সৈয়দ শুকুর আলী শুভ’র নেতৃত্বে ডিআরইউ সদস্যরা মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ ও রায়ের বাজার বধ্যভূমি স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় ডিআরইউ সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম সম্পাদক মোঃ মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দপ্তর সম্পাদক মোঃ জেহাদ হোসেন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস পান্না, মোঃ জাফর ইকবাল, কামাল মোশারেফ ও এস এম এ কালাম উপস্থিত ছিলেন।

 
কফি হাউস প্রাঙ্গণে  বারী সিদ্দিকীর  স্মরণ সভা

হলি টাইমস রিপোর্ট :

সুরের সাধক, মাটি ও মানুষের শিল্পী, প্রখ্যাত বংশিবাদক বারী সিদ্দিকীর মহাপ্রয়াণে আমরা গভীরভাবে শোকাহত।

 
Place for Advertizement
বিজয় দিবস- ২০১৭  উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বিভাষ দাস, বাগেরহাট প্রতিনিধিঃ

যথাযোগ্য মর্যাদায় মহন বিজয় দিবস ২০১৭ উদযাপনের লক্ষ্যে এক প্রস্তুতি সভা গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়মে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুসাঈদ।
আগামি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিবসটিকে যথাযথা মর্যাদায় উদযাপনের লক্ষ্যে  বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 
রংপুরের সহিংসতায় জাসদের তীব্র নিন্দা

হলি টাইমস রিপোর্ট :

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি জনাব শরীফ নুরুল আম্বিয়া ও সাধারণ সম্পাদক জনাব নাজমুল হক প্রধান এমপি এক যুক্ত বিবৃতিতে রংপুরের ঠাকুরপাড়া গ্রামে ফসবুকে ধর্মীয় অবমাননামূলক পোস্ট দেওয়ার অভিযোগ করে হিন্দু ধর্মালম্বীদের বাড়ীতে অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানান।

 
Feature Right News Image
মেয়াদ উত্তীর্ণ অটোরিকশা অপসারণে কঠোর হুঁশিয়ারি
Feature Right News Image
ঢাকা সেনানিবাসে আজ যান চলাচল সীমিত থাকবে
Place for Advertizement
বাংলাদেশের গমে 'হুইট ব্লাস্ট' ছত্রাক কিভাবে ছড়ালো?
বাংলাদেশের গমে 'হুইট ব্লাস্ট' ছত্রাক কিভাবে ছড়ালো?
মাতলো দেশ অগ্রহায়নের নবান্ন উৎসবে
মাতলো দেশ অগ্রহায়নের নবান্ন উৎসবে
Place for Advertizement
Place for Advertizement
সিডরের দু:স্বপ্ন ভুলে নতুন জীবনে উপকূলের মানুষ
সিডরের দু:স্বপ্ন ভুলে নতুন জীবনে উপকূলের মানুষ
চিতলমারীতে মোবাইল কোর্টে দুই প্রতিষ্ঠানে ১২ হাজার টাকা জরিমানা
চিতলমারীতে মোবাইল কোর্টে দুই প্রতিষ্ঠানে ১২ হাজার টাকা জরিমানা