অন্যান্য

Contact For add

Contact For add

 কুকুরের মাপের টিকটিকি !

হলি টাইমস রিপোর্ট :

তিন জনের মধ্যে প্রচণ্ড দোস্তি। সারা ক্ষণই সে ওঁদের দু’জনের কারও না কারও বুকে, পিঠে, কাঁধে চড়ে সময় কাটাচ্ছে। শুধু বাড়িতে নয়, বাইরে গেলেও পিছু ধরে সে। কখনও বাস্কেটে বসে, কখনও কোলে চড়ে দিব্যি ঘুরে বেড়ায়। রাস্তায় বেরলে সকলেই অবাক হয়ে দেখেন। চমকে যান কেউ কেউ। ভয়ও পান অনেকে।

 
 ব্রিটেনে বদলে যাচ্ছে পুরুষ মাছের লিঙ্গ

হলি টাইমস রিপোর্ট :

লিঙ্গ বদলে ফেলার জন্য মানুষকে কত চেষ্টা চরিত্রই না করতে হয়। কিন্তু অন্য প্রাণীদের ক্ষেত্রে লিঙ্গ পরিবর্তন, বিশেষ করে মাছেদের বেলায় সেটা কেমন?

আগে এমন কথা শোনা না গেলেও, এখন জানা যাচ্ছে ব্রিটেনে মিষ্টি পানির পুরুষ মাছেদের অন্তত কুড়ি শতাংশের লিঙ্গ আপনা থেকেই বদলে যাচ্ছে।

তারা ক্রমশ নারী লিঙ্গের মাছের মত আচরণ করতে শুরু করেছে। এমনকি কিছুকিছু পুরুষ মাছ ডিমও দিচ্ছে।

 

Contact For add

নিউইয়র্কে বাংলাদেশী কূটনীতিক গ্রেফতার

হলি টাইমস রিপোর্ট :

বাংলাদেশের ওই কূটনীতিকের বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, নিউইয়র্কে তার বাসায় আরেকজন বাংলাদেশি নাগরিককে তিন বছরের বেশি সময় ধরে সহিংস নির্যাতন ও হুমকি দিয়ে বিনা বেতনে কাজ করতে বাধ্য করেছেন। কুইন্স কাউন্টির অ্যাটর্নির অফিশিয়াল ওয়েবসাইটে এই সংক্রান্ত বিশদ বিবরণও রয়েছে।

সেখানে অভিযুক্ত ব্যক্তির নাম শাহেদুল ইসলাম এবং বয়স ৪৫বছর উল্লেখ করা হয়েছে । তার পদবী উল্লেখ করা হয়েছে ডেপুটি কনসাল জেনারেল অব বাংলাদেশ। সে কুইনসের পাশেই জ্যামাইকা স্টেটে বসবাস করছে।

ওই শ্রমিক যুক্তরাষ্ট্রে আসার পর পরই অভিযুক্ত শাহেদুল ইসলাম তার পাসপোর্ট কেড়ে নেন এবং তাকে দিয়ে দৈনিক আঠারো ঘণ্টা কাজ করতে বাধ্য করান বলেও অভিযোগ এসেছে।

নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল শামিম আহসান জানিয়েছেন, অভিযুক্ত মি. ইসলামকে ৫০ হাজার ডলার বন্ডে তিনি জামিন আদেশ দেয়া হয়েছে তবে তিনি এখনো মুক্ত হননি।

 
গোপালগঞ্জের মুকসুদপুরে যুবকের মৃতদেহ উদ্ধার

ফরিদ আহমেদ , গোপালগঞ্জ  :

গোপালগঞ্জ মুকসুদপুর    থেকে অমিত রায় (২০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধায় মুকসুদপুর উপজেলার তালবাড়ির সড়কের পাশ    থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক অমিত রায় মাদারীপুরের রাজৈর উপজেলার অড়ুয়াকান্দি গ্রামের অনন্ত রায়ের    ছেলে।

 

Contact For add

একশ টাকায় বেজি বিপ্লব চন্দ

হলি টাইমস রিপোর্ট :

আবেদন ছিল একটাই, ‘‘ওদের মারিস না। ধরে এনে আমাকে দে।’’

এমনি এমনি তো দেবে না। বিশেষ করে, যেখানে পায়রা ধরে খেয়ে নিচ্ছে ওরা। পিটিয়ে মারা সেই আক্রোশ থেকে। তাই, এক-এক জনকে অক্ষত অবস্থায় পাওয়ার জন্য ১০০ টাকা মূল্য ধরে দেওয়া। এই ভাবে ১৫ জনের জীবন রক্ষা পেল।

 
গোপালগঞ্জে ভালোবেসে প্রাণ দিলেন কাঠমিস্ত্রী ও তার প্রেমিকা

হলি টািইমস রিপোর্ট:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় তরুণ-তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ শনিবার সকালে কাশিয়ানির থানাপাড়া এলাকায় বারাসিয়া নদীর পাড়ে একটি গাছ থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়।

 

Contact For add

বাংলাদেশে  দু পা নিয়ে ফিরছেন তিন পাওয়ালা চৈতি

হলি টাইমস রিপোর্ট ;

চৈতি জন্মেছিল তিনটি পা নিয়ে। তার তৃতীয় পা এসে যুক্ত হয়েছিল তার বস্তি প্রদেশের নিম্মাংশে। এই অস্বাভাবিক শারীরিক গঠন নিয়ে তিন বছর অনেক বিড়ম্বনার পর চিকিৎসার জন্য তাকে পাঠানো হয়েছিল অস্ট্রেলিয়ায়।

সেখানকার চিকিৎসকরা সফল অস্ত্রপচারের মাধ্যমে তার তৃতীয় পা কেটে বাদ দিতে সক্ষম হয়েছেন।

 
৪০ বছর যে গ্রামে কোন বিয়ের আসর বসেনি

হলি টাইমস রিপোর্ট :

দেশে পুত্রসন্তানের অনুপাতে কন্যাসন্তানের সংখ্যা যথাযথ রাখার জন্য সরকার আইন করে গর্ভস্থ ভ্রূণের লিঙ্গ নির্ধারণ বন্ধ করেছে বেশ কয়েক বছর হল। কিন্তু তা সত্তেও চোরাগোপ্তা গর্ভস্থ ভ্রূণের লিঙ্গ নির্ধারণ এবং কন্যাভ্রূণ হত্যা হয়েই চলেছে। এই ভাবে নাগাড়ে কন্যাভ্রূণ হত্যা এবং কন্যাসন্তানের প্রতি বিরূপ আচরণের পরিণাম যে কী মারাত্মক হতে পারে তার জ্বলন্ত দৃষ্টান্ত হিসেবে সম্প্রতি সংবাদের শিরোনাম হয়েছে ভারতের মধ্যপ্রদেশের গুমারা গ্রাম। এই গ্রামে চল্লিশ বছর পরে কোনও বিয়ের আসর বসছে ২০১৭-র ডিসেম্বরে।

 
Feature Right News Image
আত্মহত্যার আগে পঞ্চম শ্রেণীর ছাত্রের আর্তি: ‘এমন শাস্তি আর যেন কাউকে পেতে না হয়’
Feature Right News Image
রাম-রহিমসঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি : হানিপ্রীতের প্রাক্তন স্বামী
Place for Advertizement
কেন পর্যটকদের জন্য বাড়তি কর আরোপ করছে অ্যামস্টার্ডাম?
কেন পর্যটকদের জন্য বাড়তি কর আরোপ করছে অ্যামস্টার্ডাম?
নারীদের বোকা বলে নিষিদ্ধ এক সৌদি ইমাম
নারীদের বোকা বলে নিষিদ্ধ এক সৌদি ইমাম
৩ মাইল লম্বা বিয়ের শাড়ি প্রদর্শন করে বিতর্কের মুখে দম্পতি
৩ মাইল লম্বা বিয়ের শাড়ি প্রদর্শন করে বিতর্কের মুখে দম্পতি
জানুন, টুভালুর মূল ইতিহাস নিবন্ধ
জানুন, টুভালুর মূল ইতিহাস নিবন্ধ