Contact For add

Thu, May 18 2017 - 5:33:56 PM UTC প্রচ্ছদ >> অন্যান্য

Gopalganj Muksudpur found the body of the young manগোপালগঞ্জের মুকসুদপুরে যুবকের মৃতদেহ উদ্ধার

গোপালগঞ্জের মুকসুদপুরে যুবকের মৃতদেহ উদ্ধার


 ফরিদ আহমেদ , গোপালগঞ্জ  :

গোপালগঞ্জ মুকসুদপুর    থেকে অমিত রায় (২০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধায় মুকসুদপুর উপজেলার তালবাড়ির সড়কের পাশ    থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক অমিত রায় মাদারীপুরের রাজৈর উপজেলার অড়ুয়াকান্দি গ্রামের অনন্ত রায়ের ছেলে।
মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত)    মো: জাফর মিয়া জানান,    গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের ওই স্থানে অমিতের মৃতদেহ পড়ে থাকতে    দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে খবর    পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য    গোপালগঞ্জ    জেনারেল হাসপাতাল মর্গে    প্রেরণ করে।
তিনি আরো জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মুত্যুর কারণ জানা যাবে।

কোটালীপাড়া  থেকে যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের দুই দিন পর    গোপালগঞ্জের    কোটালীপাড়া    থেকে রিপন সরকার (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সন্ধায়    কোটালীপাড়া উপজেলার ওয়াপদার খালের রামশীল নামক স্থান    থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।    সে একই উপজেলার নৈয়ারবাড়ী গ্রামের আনন্দ সরকারের    ছেলে।
কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত)    মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, গত    সোমবার ওই খালে কাঠ    বোঝাই একটি ট্রলার ডুবে যায়। তখন রিপন সরকারসহ ৩ যুবক ওই ডুবন্ত  ট্রলার    থেকে কাঠ    তোলার জন্য খালে ডুব    দেয়। দুই যুবক উঠে আসলেও রিপন ওই দিন    থেকে নিখোঁজ ছিলেন। গত দুই দিন ফায়ার সার্ভিসের ডুবুরিরা    চেষ্টা করে তাকে জীবিত বা মৃত উদ্ধার করতে না    পেরে মঙ্গলবার উদ্ধার কাজের সমাপ্তি    ঘোষণা করেন।
তিনি আরো বলেন, বুধবার সন্ধায় স্থানীয়রা ঘটনাস্থল    থেকে ৫ কিলোমিটার দুরে রামশীল নামক স্থানে লাশ ভাসতে    দেখে পুলিশে খবর    দেয়। পুলিশ ঘটনাস্থল    থেকে লাশ উদ্ধার করে। ময়না তদন্ত    শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ বুঝে    দেয়া হবে।

 



Comments