Mon, Jul 17 2017 - 1:54:34 PM BDT প্রচ্ছদ >> ভ্রমন

What is the destination of Azores destination! Come back to Azores!আজোরেস গন্তব্য গাইড কী! ঘুরে আসুন আজোরেস !

আজোরেস গন্তব্য গাইড কী! ঘুরে আসুন আজোরেস !


হলিটাইমস রিপোর্ট :

আজারেফস হল পর্তুগালের একটি আশ্চর্যজনক অঞ্চল যা উত্তর আটলান্টিক মহাসাগরের 9 টি আগ্নেয়গিরি দ্বীপের অন্তর্গত। অনেক দ্বীপ গন্তব্যস্থল তুলনায়, আজারেস্ট পর্যটনকারী, শোরগোল বা দূষিত নয়। পরিবর্তে, ভ্রমণকারীরা অচিরেই প্রকৃতি, অত্যাশ্চর্য দর্শনীয় দৃশ্য এবং সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে চিত্তাকর্ষক গ্রামগুলি আবিষ্কার করতে পারে। এখানে আজারেফার আপনার ভ্রমণের পরিকল্পনা শুরু করার জন্য আপনাকে জানতে হবে এমন গুরুত্বপূর্ণ বিবরণগুলি এখানে রয়েছে।

আকর্ষণ :

প্রকৃতি প্রেমীদের আজারেসে তাদের উপলব্ধ বহিরঙ্গন ভ্রমণের সব আবিষ্কার করতে রোমাঞ্চ হবে। এই হাইকিং, ডাইভিং, মাছ ধরার জন্য একটি প্রধান স্থান, এবং তিমি দেখছে শীর্ষ স্থানীয় দর্শনীয় স্থানগুলির কিছু দেখতে Lagoa Das Sete Cidades এবং Lagoa das Furnas এবং পিকো দ্বীপ এর calderas অন্তর্ভুক্ত, যেখানে আপনি পর্তুগাল মধ্যে সর্বোচ্চ পর্বত আরোহণ করতে পারেন। সাও মিগুয়েল সবচেয়ে বড় এবং আমার জনবহুল দ্বীপ, এবং এখানে প্রচুর ঐতিহাসিক বাড়ি, রেস্টুরেন্ট, হোটেল এবং দোকান আছে।

যদি আপনার সময় থাকে:

যদিও সাও মিগেল সবচেয়ে জনপ্রিয় স্থান এবং এখানে থাকার জায়গা, তবে আজারেসের অন্য দ্বীপগুলো অবশ্যই একটি দর্শন হিসাবে মূল্যবান। সান্তা মারিয়া সবচেয়ে দক্ষিণ দ্বীপে মহান সৈকত আছে এবং ফেরি দ্বারা সাও মিগুয়েল থেকে অ্যাক্সেসযোগ্য। তেরেসিরার এঙ্গার বন্দর দেখার চেষ্টা করুন, যা বিশ্ব ঐতিহ্যবাহী স্থান এবং প্রতি গ্রীষ্মে অনুষ্ঠিত শত শত সনাতন পুঁজিবিশিষ্ট ঘনত্বের কাছাকাছি। বন্যফুল এবং গার্ডিং ভেড়া সঙ্গে রেখাযুক্ত ছবি উপকূল দেখতে flores সবচেয়ে পশ্চিম দ্বীপে হেড।

বিনামূল্যে জিনিসগুলি কি:

    
আরামদায়ক 70 ডিগ্রী জলের মধ্যে একটি ডিপ নিতে সৈকত এ যান ।
    
ঝালকাঠী মাউন্ট পিকো এর শিখরে পাঁচ ঘন্টা ট্র্যাক নিন ।
    
আজারেয়ার 300+ প্রজাতি পাখির প্রজাতির কিছু দেখতে পাখি দেখার জন্য দেখুন ।
    
স্থানীয় ইতিহাস সম্পর্কে শিখতে 15 তম শতাব্দীর এঙ্গারা হিরাইমসো শহরের চারপাশে ঘুরুন ।

পরিবহন :

সর্বাধিক ভ্রমণকারীরা পন্টা ডেলগাদা বিমানবন্দর এর মাধ্যমে বিমানটি এজার্স পৌঁছাবে, এবং যদিও প্রতিটি দ্বীপের নিজস্ব বিমানবন্দর রয়েছে, তবে প্রায়ই প্রায়ই উড়োজাহাজগুলি ছেড়ে যাওয়া হয়। আজারেস কাছাকাছি পেতে সবচেয়ে ভাল উপায় গাড়ী দ্বারা হয়, এবং এখানে অভিজ্ঞতা কিছু সত্যিই নাটুকে ড্রাইভ আছে। বাসগুলি দ্বীপগুলির চারপাশে কাজ করে, তবে রবিবার এবং ছুটির দিনে সেবাটি বিরল এবং অনুপলব্ধ হতে পারে।

সাইক্লিংকে কেবলমাত্র চেষ্টা করা উচিত যদি আপনি মহান আকৃতিতে থাকুন কারণ ভূখণ্ডটি বেদনাদায়ক এবং খাড়া। দ্বীপ থেকে দ্বীপ পেতে নৌকা গ্রহণের জন্য এটি বিশেষভাবে উপভোগ্য, যেহেতু বেশিরভাগ শহরে বন্দর রয়েছে এবং শোরলাইনের পাশে রয়েছে।

প্রস্তাবিত রেস্টুরেন্ট :

আজারেস ভ্রমণকারীদের জন্য অনেক ডাইনিং অপশন আছে, তাদের বাজেটের উপর নির্ভর করে ভাল রান্না হয় পর্তুগিজ, তবে আপনি ইতালীয় এবং নিরামিষ রেস্তোরাঁগুলিও খুঁজে পেতে পারেন।
রেস্তোরাঁ ক্যাসিনের অবস্থান মূল্য নোট
Saca-Rolhas Taberna পর্তুগিজ Rua da Corujeira, নং 3 - Relva, সাও মিগেল 9500-657, পর্তুগাল মধ্যম / Pricey রেস্টুরেন্ট খুঁজে পেতে কঠিন হতে পারে কিন্তু অবিশ্বাস্য সীফুড এটি মূল্যবান ।
রেস্টুরেন্ট Marisqueira ancoradouro স্বাগতম! আমরা গ্রহে রেস্টুরেন্ট অধিকাংশ সম্পূর্ণ ওয়েব ডিরেক্টরি মধ্যে হয়। এটা আপনি আমাদের উদ্যোগ অবিচ্ছেদ্য অংশ পেতে হবে যে দেখতে একটি সন্তুষ্টি হয়।
রেস্টুরেন্ট টনি এর পর্তুগিজ লার্গো do টিটো 5, 9675-036, ফিনারাস, পর্তুগাল মাঝারি মাছের বিশেষ বৈশিষ্ট্যগুলি হচ্ছে বাকলহাউড এবং ফ্রাইড মোরিরা ।



Comments