Contact For add

Sun, Aug 20 2017 - 2:24:25 PM +06 প্রচ্ছদ >> অপরাধ

Prime Minister's Edited Photo on Facebook: One arrestedপ্রধানমন্ত্রীর এডিটেড ছবি ফেসবুকে : গ্রেফতার এক

প্রধানমন্ত্রীর এডিটেড ছবি ফেসবুকে : গ্রেফতার এক

হলি টাইমস রিপোর্ট :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের এডিটেড ছবি ফেসবুকে প্রকাশ করায় মো. গোলাম সামদানী (৩৫) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।শনিবার রাতে মগবাজার ওয়্যারলেস মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি-উত্তর) পুলিশের একটি দল।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) শেখ নাজমুল আলম। তিনি জানান, ওয়ারলেস মোড়ের পাশে গোমতী আয়েশা ভিলার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারকৃত ব্যক্তি জানান, ২০১২ সালের জুন মাস থেকে ২০১৩ সালের নভেম্বর পর্যন্ত তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিংসহ বাংলাদেশের বিভিন্ন মন্ত্রী, এমপি এবং সম্মানিত ব্যক্তিদের জড়িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ এডিটেড ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পাবলিকলি আপলোড করেন।

শেখ নাজমুল আলম বলেন, এসব ছবির কারণে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা সর্বমহলে অসম্মান ও হেয় প্রতিপন্ন হওয়ায় সম্প্রতি রমনা মডেল থানায় একটি মামলা করা হয়। সেই মামলায় সামদানীকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় আরেক অভিযুক্ত সামদানীর বড় ভাই মো. গোলাম মোর্শেদ ওরফে হিমুকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানান ডিবির ডিসি।



Comments

Place for Advertizement
Add