Contact For add

Wed, Aug 30 2017 - 5:09:40 PM +06 প্রচ্ছদ >> খেলাধুলা

Bangladesh received praise and congratulations;বাংলাদেশ পেল প্রশংসা-অভিনন্দন,অস্ট্রেলিয়া তোপের মুখে

বাংলাদেশ পেল প্রশংসা-অভিনন্দন,অস্ট্রেলিয়া তোপের মুখে

হলি টাইমস রিপোর্ট :

বাংলাদেশের কাছে পরাজয়ের পর অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের দিক থেকে রীতিমত তোপের মুখে পড়েছেন। অন্যদিকে শচীন তেন্ডুলকর থেকে শুরু করে ওয়াসিম আকরামের মতো নামকরা ক্রিকেট তারকারা বাংলাদেশ দলের খেলার প্রশংসা করে অভিনন্দন জানিয়েছেন।

'এডুকেটেড অসি' নামে একজন টুইটারে প্রশ্ন তুলেছেন, "আমাকে কেউ একটু আবার মনে করিয়ে দেবেন কি, কেন আমরা আমাদের ক্রিকেটারদের এত বেতন দেই? ... বাংলাদেশ অস্ট্রেলিয়াকে টেস্ট ম্যাচে হারিয়েছে। দয়া করে ব্যাপারটা একটু ব্যাখ্যা করুন।"

আরেকজন অস্ট্রেলিয়ান ক্রিকেট সমর্থক 'রডনি প্লান্ট' টুইটারে লিখেছেন, "অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা হচ্ছে বেশি বেতনভোগী একদল অকর্মা। বেতন বাড়ানোর জন্য তোমরা কি ক্রিকেট অস্ট্রেলিয়াকে জিম্মি করো এই খেলা দেখানোর জন্য?"

টু্‌ইটারে অস্ট্রেলিয়ান সমর্থকরা তাদের ক্ষোভ ঝাড়ছেন দলের বিরুদ্ধেছবির কপিরাইটTWITTER
Image captionটু্‌ইটারে অস্ট্রেলিয়ান সমর্থকরা তাদের ক্ষোভ ঝাড়ছেন দলের বিরুদ্ধে

হেইন ওয়েবস্টার লিখেছেন, "অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের মনে হয় ডলারের নোট গোনার চাইতে খেলার রান গোনার দিকেই বেশি মনোযোগ দেয়া উচিত। সত্যি কথা বলতে কি, এটা একটা শোচনীয় পরাজয়।"

তবে অস্ট্রেলিয়ান ক্রিকেট সমর্থকদের এই রোষের বিপরীতে বিশ্বের নামকরা অনেক ক্রিকেট তারকা বাংলাদেশের খেলার প্রশংসা করে অভিনন্দন জানিয়েছেন।

সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্কের টুইট:ছবির কপিরাইটTWITTER
Image captionসাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্কের টুইট:

সাবেক পাকিস্তান ক্রিকেট অধিনায়ক ওয়াসিম আকরাম লিখেছেন, "পরাক্রমশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাংলাদেশের বিজয় দেখে খু্বই আনন্দিত। টেস্ট ম্যাচই এখনো ক্রিকেটের আসল খেলা এবং সব সময়ই তা থাকবে।"

ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বাংলাদেশের বিজয়ের কথা উল্লেখ করে ভারতীয় ক্রিকেট তারকা শচীন তেন্ডুলকর বলেছেন, "দুই দিনে দুটি অঘটন! উদ্দীপনাময় খেলা দেখিয়েছে বাংলাদেশ। টেস্ট ক্রিকেট সমৃদ্ধ হচ্ছে!"

সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার মাইকেল ক্লার্ক টুইট করেছেন, "বাংলাদেশকে অভিনন্দন। আমি ভাবিনি যে আজকে আমাকে এই টুইট লিখতে হবে। কিন্তু যার যা কৃতিত্ব, তাকে তা দেয়া উচিত।"খবর বিবিসির



Comments

Place for Advertizement
Add