Contact For add

Wed, Sep 13 2017 - 11:10:52 AM BDT প্রচ্ছদ >> বিনোদন

Preity Zinta is a laughing stock in Nadiaনেটদুনিয়ায় হাসির খোরাক হলেন প্রীতি জিনতা

নেটদুনিয়ায় হাসির খোরাক হলেন প্রীতি জিনতা

হলি টাইমস রিপোর্ট :

এখন আর সিনেমায় সেভাবে অভিনয় করতে দেখা যায় না তাকে। তবে আইপিএল শুরু হলে তার খবর মাঝেমধ্যে পাওয়া যায়। তিনি আর কেউ নন বলিউড অভিনেত্রী এবং আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিনতা। কিন্তু সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নিজের এক কীর্তির জন্য হাসির খোরাক হলেন তিনি। ভুল টুইট করে বসলেন শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্স সম্পর্কে।

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিওয়সকে তিন উইকেটে হারিয়ে দ্বিতীয়বার ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন হয় শাহরুখ খানের দল। আর কিং খানের সঙ্গে প্রীতি জিন্টার মধুর সম্পর্কের কথা কারও অজানা নয়। তাই এক টুইটার ব্যবহারকারী প্রীতিকে জিজ্ঞাসা করেছিলেন ত্রিনবাগো নাইট রাইডার্সের সিপিএল জয়কে আপনি কী চোখে দেখছেন।

আর এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই ভুল করে বসেন বলিউড অভিনেত্রী। সাধারণত কোনও দলের জয় কামনা করে যা লেখা হয়, সেকথাই জবাবে বলে ফেলেন। লেখেন, ত্রিনবাগো নাইট রাইডার্সের জন্য অনেক ভালবাসা রইল।

আজকের এই ম্যাচের জন্য ওদের অনেক শুভেচ্ছা।

আর এরপরই টুইটারে অনেকেই প্রীতির এই টুইটকে নানাভাবে বিদ্রুপ করেন। কেউ লেখেন, ম্যাচ হয়ে গেছে,আর ওরা জিতেও গেছে। অপর একজন লেখেন, ম্যাডাম আপনি দেরি করে ফেলেছেন। ওরা জিতেও গেছে।   আরেক টুইটার ব্যবহারকারী লেখেন, ম্যাচ শেষ হয়ে গেছে। ত্রিনবাগো জিতেছে,জেগে উঠুন।



Comments