Contact For add

Mon, Sep 18 2017 - 4:56:40 PM +06 প্রচ্ছদ >> দেশের খবর

A preparatory meeting was organized to celebrate Durga Puja in Chitalmariচিতলমারীতে দুর্গা পূজা উদ্যাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

চিতলমারীতে দুর্গা পূজা উদ্যাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


বিভাষ দাস, বাগেরহাট প্রতিনিধিঃ


যথাযোগ্য মর্যাদায় এবং শান্তি শৃঙ্খলার সাথে আসন্ন শারদীয় দুর্গা পূজা উদ্যাপনের লক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল সকাল ১১ টায় এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। চিতলমারী উপজেলা প্রশাসনের আয়োজনে এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু সাঈদ।


উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১টায় অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় আলোচকবৃন্দ আসন্ন দুর্গাপূজা যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী, স্থানীয় জনপ্রশাসন এবং মন্দির পরিচালনা কমিটির সদস্যদেরকে অনুরোধ জানানো হয়। উপজেলার ১৩৪টি মন্দিরের পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদক উপস্থিত থেকে পূজা উদযাপনের ক্ষেত্রে নানা অসুবিধার কথা তুলে ধরেন।

সভায় বক্ত্য রাখেন, প্যানেল চেয়ারম্যান শেখ রাশেদ পুকুল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবুল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, জেলা পরিষদের সদস্য আলহাজ্জ মোহন আলী বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক অলিপ সাহা কালা, চিতলমারী সদর ইউনিয়নের চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন, চিতলমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দলাল দত্ত, কলাতলা ও শিবপুর ইউনিয়নের চেয়ারম্যনসহ অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।


প্রস্তুতি সভায় জানানো হয়, পূজা মন্ডপে বা সংশ্লিষ্ট কোন অনুষ্ঠানে কোন প্রকার বিশৃঙ্খলা দেখা দিলে মোবাইল কোর্টের মাধ্যমে তাৎক্ষনিভাবে অপরাধীদের সাজা প্রদান করা হবে। সকল মন্ডপে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্মরত থেকে পূজা উদযাপন সার্থক ও সুন্দর করে তুলতে সচেষ্ট থাকবে। এছাড়া প্রতিদিন সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করা হয়।



 



Comments