Contact For add

Tue, Sep 19 2017 - 3:56:31 PM +06 প্রচ্ছদ >> বিনোদন

'Yehti Abhiyan' starring Mim in Nepal's theaterনেপালের প্রেক্ষাগৃহে মীম অভিনীত ‘ইয়েতি অভিযান’

নেপালের প্রেক্ষাগৃহে মীম অভিনীত ‘ইয়েতি অভিযান’
হলি টাইমস রিপোর্ট :
 
এবার নেপালের দর্শকরা তাদের দেশের প্রেক্ষাগৃহে বসে দেখতে পাবেন বাংলাদেশের নায়িকা বিদ্যা সিনহা মীম অভিনীত একটি ছবি। ছবির নাম ‘ইয়েতি অভিযান’।
ছবিটি পরিচালনা করেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। রোমাঞ্চকর থ্রিলার এ বাংলা চলচ্চিত্রটি নেপালি ভাষায় প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে সোনির এসভিএফ এন্টারটেইনমেন্ট ব্যানার।
এ খবর জানিয়েছে কলকাতার পত্রিকা এই সময়। মীম ‘ইয়েতি অভিযান’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তার সঙ্গে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফেরদৌস। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন কলকাতা থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও আরিয়ান ভৌমিক।
উল্লেখ্য, এই প্রথম কোনো বাংলা ছবি নেপালি ভাষায় ডাবিং করা হচ্ছে। নেপাল ও ভারতে প্রিয় উৎসব বলতে দুর্গাপূজা। সূত্র: ডিএমপি।
তাই এই পূজাকে কেন্দ্র করে আগামী ২২শে সেপ্টেম্বর দু’দেশেই ‘ইয়েতি অভিযান’ মুক্তি পাবে। ছবির নির্মাণ সংশ্লিষ্টদের পক্ষ থেকে জানানো হয়েছে, নেপালে অগনিত সিনেমাপ্রেমী রয়েছেন। তাদের কথা মাথায় রেখেই এ ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। নেপালে ৫০টি হলে মুক্তি পাচ্ছে এই ছবি। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় উপন্যাস ‘পাহাড় চূড়ায় আতঙ্ক’-এর উপর ভিত্তি করে এবং শ্রীকান্ত মেহতা, মহেন্দ্র সোনির এসভিএফ এন্টারটেইন-মেন্টের ব্যানারে নির্মাণ হয়েছে ছবিটি।


Comments