Contact For add

Tue, Sep 19 2017 - 4:42:36 PM BDT প্রচ্ছদ >> জাতীয়

In order to control crime, police capacity will increase firstঅপরাধ নিয়ন্ত্রনে প্রথমে দরকার পুলিশের সক্ষমতা বৃদ্ধি

অপরাধ নিয়ন্ত্রনে প্রথমে দরকার পুলিশের সক্ষমতা বৃদ্ধি

হলি টাইমস রিপোর্ট :

অপরাধ নিয়ন্ত্রনে সবচেয়ে প্রথমে দরকার পুলিশের সক্ষমতা বৃদ্ধি। মোবিলিটি বাড়ানোর মাধ্যমে আমরা অপরাধীর উপর কার্যত নিয়ন্ত্রন এনেছি বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

পুলিশের সক্ষমতা বৃদ্ধিতে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) এর গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে একথা বলেন তিনি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে নিজ কার্যালয়ে আজ ১৯ সেপ্টেম্বর’১৭ সকাল ১১ টায় ডিবিবিএল ডিএমপিকে একটি পিকআপ গাড়ী হস্তান্তর করে। অপরাধ নিয়ন্ত্রনে এই পিকআপটি ডিএমপি’র মতিঝিল থানায় ব্যবহার করা হবে।

গাড়ী হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) এর চেয়ারম্যান সায়েম আহমেদ ও ম্যানেজিং ডিরেক্টর আবুল কাসেম মোঃ শিরিনসহ ডিএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সূত্র: ডি এম পি র

ডিবিবিএল এর এমডি বলেন- বাংলাদেশ পুলিশ জনগণের বন্ধু। দেশে আজ শান্তি বিরাজ করছে। পুলিশ বাহিনীর নিরলস কাজের জন্য আজ আমরা তাদের কাজের প্রতি সন্তুষ্ঠ। আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে সবসময় পুলিশের পাশে থাকার চেষ্টা করি। পুলিশ যেমন জনগণের জন্য কাজ করে ঠিক আমরাও জনগণের জন্য কাজ করি। ভবিষ্যতেও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

ডিএমপি কমিশনার বলেন- দেশের জন্য দেশের মানুষের জন্য ডিবিবিএল এর সাথে এক হয়ে আমাদের বিভিন্ন মহতী কাজ করার সুযোগ হয়েছে। আমাদের সবচেয়ে বড় সহযোগি প্রতিষ্ঠান ডিবিবিএল। ডিএমপি’র ২৫ হাজারেরও বেশি কর্মকর্তা ও কর্মচারীর বেতন ভাতা ডিবিবিএল এর মাধ্যমে হয়। আগামীতেও ডিবিবিএল এর সাথে আমাদের ব্যাংকিং ব্যবস্থা সুদৃঢ় হবে।



Comments