Contact For add

Wed, Sep 20 2017 - 1:17:24 PM UTC প্রচ্ছদ >> অন্যান্য

In the fire, the workers trapped insideমিলে আগুন ,ভেতরে আটকা শ্রমিক

মিলে আগুন ,ভেতরে আটকা শ্রমিক

হলি টাইমস রিপোর্ট :

মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর বিসিক এলাকায় আইডিয়াল টেক্সটাইল মিলে আগুন লেগেছে। ভবনের চতুর্থ তলায় আটকা পড়া চার শ্রমিককে উদ্ধারের চেষ্টা চলছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আগুনের সূত্রপাত হয়। আটকা পড়া শ্রমিকরা হলেন নাজমুল (২০), ইসরাত (১৮), উজ্জ্বল (২০) ও নাজমা (১৯)।

মুন্সীগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা শওকত আলী জোয়ার্দার জানান, চারতলা ভবনে আগুন লেগেছে। নিচতলায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।

তিনি বলেন, ‘প্রচুর ধোঁয়ার কারণে ওপরের তলায় উঠতে পারছেন না ফায়ার সার্ভিসের কর্মীরা। ফলে সেখানে কী অবস্থায় রয়েছে, আমরা বলতে পারছি না। তবে কারখানা কর্তৃপক্ষ জানিয়েছে, ওপরে নারী শ্রমিকসহ চারজন আটকা পড়েছে।’

আগুন নিয়ন্ত্রণের কাজ চলছে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা। তিনি আরও জানান, আগুন লাগার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, সকাল ১০টার দিকে টোল প্লাজা এলাকার আইডিয়াল টেক্সটাইল মিলসে আগুন লেগেছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, ওয়াল্ডিংয়ের কাজ করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়েছে।



Comments