Contact For add

Tue, Oct 31 2017 - 6:48:10 PM +06 প্রচ্ছদ >> অর্থ ও বাণিজ্য

DCCI Trade Representative to Turkey Journeyডিসিসিআই বাণিজ্য প্রতিনিধিদলের তুরষ্ক যাত্রা

ডিসিসিআই বাণিজ্য প্রতিনিধিদলের তুরষ্ক যাত্রা

আন্তন নাগ :

তুরষ্কের ইস্তাম্বুলে অনুষ্ঠিতব্য টারকিস এক্সপোর্ট উইক অ্যান্ড বায়ারর্স মিশনে অংশগ্রহণের জন্য ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির
(ডিসিসিআই) সহ-সভাপতি হোসেন এ সিকদারের নেতৃত্ব ১৬ সদস্যের একটি বাণিজ্য প্রতিনিধিদল আজ ইস্তাম্বুলের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করছে।টারকিস এক্সপোটার্স এসেম্বলি আগামী ০১ থেকে ০৩ নভেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে।
দ্বিপাক্ষিক ব্যবসা ও বাণিজ্য সম্প্রসারণ এবং তুরষ্কের বাজারে বাংলাদেশী পণ্যের রপ্তানী বৃদ্ধির লক্ষ্যে ডিসিসিআই প্রতি বছর উক্ত ফোরামে অংশগ্রহণ করছে।

প্রতিনিধিদলের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন ডিসিসিআই পরিচালক ইঞ্জিঃ আকবর হোসেন, ইমরান আহমেদ, খন্দ. রাশেদুল আহসান, মামুন আকবর, মোঃ আলাউদ্দিন মালিক, রিয়াদ হোসেন, ওসমান গনি, রিয়াদ হোসেন, প্রাক্তন ঊর্ধ্বতন সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম, এম এ সেকিল চৌধুরী, প্রাক্তন সহ-সভাপতি আবসার করিম চৌধুরী, এম আবু হোরায়রাহ, প্রাক্তন পরিচালক এম এ বাতেন, এম বশির উল্ল্যাহ ভূঁইয়্যা, আহবায়ক ব্রিগেডিয়ার জেনারেল কামরুল ইসলাম (অবঃ) এবং সদস্য লায়ন মাহমুদ হাসান।
ডিসিসিআই’র সহ-সভাপতি হোসেন এ সিকদার উক্ত অনুষ্ঠানে অনুষ্ঠিতব্য “বাংলাদেশের মাইক্রোইকোনোমিক, বিনিয়োগ পরিবেশ এবং আউটলুক” শীর্ষক ফোরামে বক্তব্য প্রদান করবেন।  

এছাড়াও বাংলাদেশ-তুরষ্কের বাণিজ্য সম্ভাবনা বিষয়ে আলোচনার জন্য ডিসিসিআই’র প্রতিনিধিদল তুরষ্কে অবস্থিত বাংলাদেশ দূতবাসের কর্মকর্তাবৃন্দের সাথে বৈঠকের কথা রয়েছে।



Comments

Place for Advertizement
Add