Contact For add

Mon, Nov 6 2017 - 9:33:35 AM BDT প্রচ্ছদ >> অপরাধ

Ten people arrested with pitch yawasদশ পিচ ইয়াবাসহ ১ জন আটক

দশ পিচ ইয়াবাসহ ১ জন আটক


বিভাষ দাস, বাগেরহাট  প্রতিনিধিঃ


বাগেরহাটের চিতলমারীতে গত শনিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার আড়ুয়াকান্দি এলাকা থেকে চিতলমারী থানা পুলিশ দশ পিচ ইয়াবাসহ ১ জনকে আটক করেছে। এ ব্যপারে চিতলমারী থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা সহ আসামীকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
চিতলমারী থানা সূত্রে জানা যায়, উপজেলার আড়ুয়াকান্দি গ্রামের মনি শেখের বাড়ীর সামনে থেকে গত শনিবার রাত আনুমানিক ৯টার সময় চিতলমারী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চর কুনিয়া গ্রামের মৃতঃ নোয়াব আলী শেখের পুত্র মোঃ কামরুল শেখ (৩৮) কে ১০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। এ ব্যপারে চিতলমারী থানায় মাদক নিয়ন্ত্রন আইনে ৪-১১-২০১৭ তারিখে ৭ নং মামলা দায়ের করা করে আসামীকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। চিতলমারী থানার এসআই আহাদ, এএসআই গৌতম মন্ডল ও এএসআই রবিউল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে উক্ত আসামীকে গ্রেফতার করে।
এব্যপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করে নিয়মিত মামলা রুজু করে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক নিয়ন্ত্রন করার জন্য এরূপ অভিজান ভবিষ্যতে চলমান থাকবে বলেও তিন দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 



Comments