Contact For add

Sun, Nov 12 2017 - 12:44:14 PM +06 প্রচ্ছদ >> দেশের খবর

Why the extension of the Naf River and the coastal of the sea, BGB patrol!কেন বাড়ানো হয়েছে নাফনদী ও সাগরের মোহনায় কোষ্টগার্ড, বিজিবির টহল !

কেন বাড়ানো হয়েছে নাফনদী ও সাগরের মোহনায় কোষ্টগার্ড, বিজিবির টহল !

হলি টাইমস রিপোর্ট:

 

জেলা প্রশাসনের উদ্যাগে উখিয়া এবং টেকনাফের স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে হিলডাউন সার্কিট হাউজের সম্মেলন কক্ষে  এ সভা অনুষ্ঠিত হয় । সভায় সভাপতি হিসাবে ছিলেন জেলা প্রশাসক মো: আলী হোসেন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, এপারের কিছু লোক ব্যক্তিগত লাভের জন্য নৌকা নিয়ে নাফনদী পাড়ি দিয়ে মিয়ারমার থেকে রোহিঙ্গা নিয়ে আসছে। প্রতিনিয়ত নাফনদীতে  দুর্ঘটনা ঘটছে।

অনেকে আর্থিক লাভের জন্য আমন্ত্রণ দিয়ে রোহিঙ্গাদের এপারে চলে আসতে উৎসাহিত করছে। এটা বন্ধ করতে হবে। এধরনের পারাপারে সহযোগীতাকারী ব্যাক্তিসহ মাঝিমাল্লাদের আইনের আওতায় আনতে নাফনদী ও সাগরের মোহনায় কোষ্টগার্ড, বিজিবির টহল বাড়ানো হয়েছে। সেই সাথে রোহিঙ্গা ক্যাম্পে যারা টাকা বিতরন করবে তাদেরকেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেন তিনি।

জেলা প্রশাসক মহোদয় অরো বলেন, রোহিঙ্গাদের কারনে আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে অবনতি না হয় সে জন্য প্রশাসনের সাথে জনপ্রতিনিধিসহ সমাজের সকল শ্রেণী পেশার মানুষের এক হয়ে কাজ করতে হবে। এ সময় পুলিশ সুপার ড.একএম ইকবাল হোসেন, জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

 

      

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট খালেদ মাহমুদ, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট এহসান মুরাদ, একেএম লুৎফর রহমান, বিজিবি, পুলিশ, কোষ্টগার্ড, গোয়েন্দা সংস্থা, জেলা আওয়ামী লীগ, জনপ্রতিনিধি, উখিয়া ও টেকনাফ উপকূলের ট্রলার মালিক ও মাঝিমাল্লাসহ বিভিন্ন্ পত্র পত্রিকার সাংবাদিকেগন ।



Comments

Place for Advertizement
Add