Contact For add

Tue, Nov 14 2017 - 2:37:19 PM BDT প্রচ্ছদ >> ভ্রমন

Air Asia Winter Discount on Dhaka-Kuala Lumpur routeঢাকা-কুয়ালালামপুর রুটে এয়ার এশিয়ার শীতকালীন ছাড়

ঢাকা-কুয়ালালামপুর রুটে এয়ার এশিয়ার শীতকালীন ছাড়

হলি টাইমস রিপোর্ট :

বাংলাদেশি যাত্রীদের জন্য ঢাকা-কুয়ালালামপুর রুটে শীতকালীন বিশেষ ছাড় দিচ্ছে এয়ার এশিয়া। এ রুটের জন্য রিটার্ন টিকিটের মূল্য রাখা হয়েছে ১৮ হাজার ৫০০ টাকা। শুধু তাই নয়, এ অফারের আওতায় প্রত্যেক যাত্রী বিমানে খাবার ও ৩০ কেজি পর্যন্ত বিনা খরচে লাগেজ বহনের সুবিধা পাবেন। এ অফার সপ্তাহের শনিবার ও রোববার ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইটের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এ প্রসঙ্গে বাংলাদেশে এয়ার এশিয়ার জেনারেল সেলস্ এজেন্ট (জিএসএ) টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেডের ভাইস চেয়ারম্যান শেখ মামুন জানান, বাংলাদেশের মানুষ যেন আরও কম খরচে ভ্রমণ করতে পারেন সেটি বিবেচনা করেই এ ছাড় দেয়া হয়েছে। একই সঙ্গে যাত্রীসেবার মানও সুরক্ষিত থাকবে।

ভ্রমণপিপাসুরা শীতকালীন অফারের এ সুযোগ গ্রহণ করতে চাইলে তাদের আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে টিকিট কিনতে হবে। ওই টিকিটে সময়ভেদে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত ভ্রমণ করা যাবে। অফারটি উপভোগ করতে যাত্রীদের রাজধাানীর বনানী, মতিঝিল ও চট্টগ্রাম সেলস সেন্টার থেকে টিকেট সংগ্রহ করতে হবে।

উল্লেখ্য, ২০১৫ সালের ১০ জুলাই থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে পুনরায় কার্যক্রম শুরু করে এয়ার এশিয়া। বর্তমানে বিশ্বের ১৬৫টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনসটি। বিগত ১৬ বছর ধরে সফলতার সঙ্গে ৩৫০ মিলিয়ন যাত্রী পরিবহন করেছে তারা।

এয়ার এশিয়ার বহরে মোট ৩৯২টি উড়োজাহাজ রয়েছে। এর মধ্যে এয়ারবাস এ৩২০ উড়োজাহাজ রয়েছে ৩১১টি, এয়ারবাস এ৩৩০ রয়েছে ৮১টি। এছাড়া আরও ৫০২টি উড়োজাহাজ সংগ্রহ প্রক্রিয়াধীন রয়েছে।



Comments