Contact For add

Sun, Nov 19 2017 - 3:18:05 PM UTC প্রচ্ছদ >> অন্যান্য

Many questions in the minds of the people! Why the pipeline drain drain is not done!পাইপ লাইনের ড্রেনের কাজ কেন হচ্ছেনা পৌরবাসীর প্রশ্ন

পাইপ লাইনের ড্রেনের কাজ  কেন হচ্ছেনা পৌরবাসীর  প্রশ্ন


গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ পৌরসভা কর্তৃক পাইপ লাইন ড্রেনের কাজ হঠাৎ করে বন্ধ হওয়ায় পৌরবাসীর মনে নানা রকম প্রশ্ন জন্ম নিয়েছে। দীর্ঘ দিন ধরে শহরের কয়েকটি গুরুত্ব পুর্ন রাস্তায় পাইপ লাইন ড্রেনের কাজ শুরু করা হয়। রাস্তার মাঝে খনন করে বাসানো হয় ড্রেনের পাইপ। নির্মান করা হয় সংযোগ ড্রেনের বড় বড় ম্যানহল।
অতি ধীর গতিতে কাজ, এবং হঠাৎ কাজ বন্ধ হওয়ায় রাস্তার পার্শের বাসিন্দা ও ব্যবসায়ীরা ধীরে ধীরে পৌরসভার উপর ক্ষুদ্ধ হয়ে উঠছে গত দুইটা ঈদে চৌরঙ্গীর সহ বিভিন্ন দোকান মালিক অভিযোগ করেন আর কতোদিন তারা এভাবে রাস্তার কারনে তাদের ব্যবসা বানিজ্যের ক্ষতি করবে।
সম্প্রতি শিকদার পর্ট্রিতে আগুন লাগার পর এলাকার লোকজনের ক্ষুদ্ব প্রতিক্রিয়া পৌরসভার মেয়র অবলকন করেন। এই ব্যাপারে তিনি স্থানীয় ঠিকাদারদের কাজের গাফিলাতি  এবং বিভিন্ন প্রকার সমস্যার কথা তুলে ধরেন।
গোপালগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর রোমান মোল্লার সঙ্গে আলাপ করে জানা যায়, পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী অত্যান্ত আন্তরিকতার সঙ্গে ড্রেনের কাজ সম্পন্ন করার জন্য বার বার ঠিকাদারদের সঙ্গে বৈঠক করেছেন। তিনি জানান সর্ব শেষ সিদ্ধান্ত মোতাবেক মেয়র ঠিকাদারদের সময় বেধে দেওয়া কারনে যথা সময়ে এই কাজ সম্পন্ন হবে বলে তিনি জানান।
উন্নয়নের স্বার্থে গোপালগঞ্জের মানুষ অনেক কষ্ট সহ্য করছে। সেই সাথে ব্যবসায়ীরাও তাদের লোকসান সহ্য করতে প্রস্তুত বলে কয়েকজন ব্যবসায়ী ও শহরবাসী জানান। কিন্তু তাদের অনুরোধ সঠিক সময়ে যেন কাজ শেষসহ কাজের মান যেন উন্নত হয়। গোপালগঞ্জ শহর একটি মডেল এবং আধুনিক শহর গড়ে তুলুক সকলের এই দাবি মেয়রের কাছে তবে জীবন যাত্রা ও ব্যবসা বানিজ্যসহ সকল দিকে মেয়রের সুদৃষ্টি থাকবে বলে স্থানীয় পৌরবাসী মনে করেন।
 



Comments