Contact For add

Thu, Nov 23 2017 - 12:31:05 PM +06 প্রচ্ছদ >> দেশের খবর

Victory Day - Preparation meeting on 2017 heldবিজয় দিবস- ২০১৭ উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বিজয় দিবস- ২০১৭  উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত


বিভাষ দাস, বাগেরহাট প্রতিনিধিঃ


যথাযোগ্য মর্যাদায় মহন বিজয় দিবস ২০১৭ উদযাপনের লক্ষ্যে এক প্রস্তুতি সভা গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়মে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুসাঈদ।
আগামি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিবসটিকে যথাযথা মর্যাদায় উদযাপনের লক্ষ্যে  বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত  সভায় অন্যান্দের  মধ্যে উপস্থিত ছিলেন চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বাবুল হোসেন খান, সুখময় ঘরামী, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা কমান্ডার, শেরেবাংলা ডিগ্রী কলেজ ও বঙ্গবন্ধু সরকারী মহিলা কলেজের অধ্যক্ষবৃন্দ, মহিলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,  বড়বাড়ীয়া, শিবপুর, চিতলমারী সদর ও চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডারগণ, বিভিন্ন দপ্তরে কর্মকর্তাসহ এলাকার বহু সুধিজন।
সভায় মূল বিষয় ছিল ,আসন্ন মহান বিজয় দিবসকে যথাযথভাবে পালনের জন্য উদযাপন কমিটি গঠন করা । মুল কমিটির সাথে উপ-কমিটিসমূহ গঠন করে কাজ ভাগ করে দেয়া । উপ-কমিটিসমূহকে স্বল্প সময়ের ভিতর সভা করে সিন্ধান্ত জানাতে অনুরোধ করা ।

 



Comments