Contact For add

Mon, Dec 4 2017 - 2:23:46 PM BDT প্রচ্ছদ >> দেশের খবর

There is no chance to head the militants! Benazir Ahmedজঙ্গিদের মাথাচাড়া দেওয়ার সুযোগ নেই ! বেনজির আহমেদ

জঙ্গিদের মাথাচাড়া দেওয়ার সুযোগ নেই ! বেনজির আহমেদ


এম শিমুল খান ,গোপালগঞ্জ প্রতিনিধি :

র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, দেশে জঙ্গিদের মাথাচাড়া দিয়ে ওঠার সুযোগ নেই। যে মাথা উঁচু করবে, তার মাথা ধ্বংস করে দেওয়া হবে।
গোপালগঞ্জে সুইমিংপুল ও জিমনেশিয়াম অডিটোরিয়ামে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন। বেনজির আহমেদ  আরো বলেন, বাংলাদেশের প্রতি ইঞ্চি মাটি জঙ্গি মুক্ত রাখা হবে। দেশের মানুষ শান্তিপূর্ণ ভাবে শান্তিতে বিশ্বাস করে।

আগামি জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কোনো হামলার আশঙ্কা আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ইলেকশন কমিশন নির্বাচন পরিচালনা করবে। ইলেকশন কমিশনের দায়িত্ব পরিপালনে আমরা কাজ করব। তবে এই বিষয় নিয়ে এখনো কথা বলার পরিস্থিতি হয়নি। তিনি বলেন, জঙ্গিবাদের মতো অপকর্ম করে কেউ রেহাই পাবে না, পার পাবে না। জঙ্গিদের সামান্যতম কর্মকান্ড দেখলে আমরা তাদের নিশ্চিহ্ন করে দেব।
এর আগে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতার ফাইনালে ঢাকা জেলাকে ২১-১৫ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় গোপালগঞ্জ জেলা দল। এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান উপস্থিত ছিলেন।
 



Comments

Place for Advertizement
Add