Contact For add

Thu, Dec 7 2017 - 2:08:03 PM UTC প্রচ্ছদ >> প্রবাস

Dubai's expatriate wife and children disappeared for five days in Gopalganjগোপালগঞ্জে পাঁচ দিন যাবত দুবাই প্রবাসীর স্ত্রী ও সন্তান নিখোঁজ

গোপালগঞ্জে পাঁচ দিন যাবত দুবাই প্রবাসীর স্ত্রী ও সন্তান নিখোঁজ


গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ এক দুবাই প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে ৫দিন ধরে পাওয়া যাচ্ছে না। রোববার (৩ ডিসেম্বর) দুপুরে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থেকে ফরিদপুরে যাওয়ার পথে তারা নিখোঁজ হন। ওই দুবাই প্রবাসীর নাম আমিনুল ইসলাম। সে জেলার মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বাসিন্দা।
দুবাই প্রবাসীর আমিনুল ইসলামের নিখোঁজ হওয়া স্ত্রীর নাম শিউলি সুলতানা (৩৪) ও ২ বছরের শিশু পূত্র আরাফাত মোল্লা। এ ব্যাপারে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মুকসুদপুর থানায় করা সাধারন ডায়েরি সূত্রে জানা যায়, ৩ ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে শিউলি সুলতানা তার দুই বছরের সন্তানকে নিয়ে মুকসুদপুর থেকে ফরিদপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হন। এরপর আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাদের কোন সন্ধান মেলেনি। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে শিউলি সুলতানার স্বামী দুবাই প্রবাসী আমিনুল ইসলাম জানান, পুত্র আরাফাত অসুস্থ থাকায় তাকে ডাক্তার দেখানোর জন্য তার স্ত্রী বাসা থেকে বের হন। এরপর মোবাইল ফোনে জানান বাস না পাওয়ায় একটি মাইক্রোবাসে করে তিনি ফরিদপুর যাচ্ছেন। তার সঙ্গে সোনার গহনা রয়েছে। এ সময় আমি তাকে সাবধানে রাখতে বলি। প্রায় ২ঘন্টা পর স্ত্রীর মোবাইল ফোন বন্ধ পাই। তারপর থেকে তাদের সন্ধান পাওয়া যায়নি।
এ ব্যাপারে নিখোঁজ শিউলি সুলতানার ভাই সাংবাদিক হুসাইন আহমদ জানান, মুকসুদপুর কলেজ মোড় বাস ষ্ট্যান্ড থেকে তার বোন ও ভাগ্নে মাইক্রোবাসে ওঠে। এরপর থেকে তাদের আর খোঁজ নেই।
এ ব্যাপারে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, ওই গৃহবধূ ও তার শিশু পূত্র ফরিদপুরের সালথা এলাকা থেকে নিখোঁজ হয়েছেন। আমরা তাদেরকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত রেখেছি। যত দ্রুত সম্ভব তাদেরকে খুঁজে বের করা হবে।
 



Comments

Place for Advertizement
Add