Contact For add

Mon, Dec 18 2017 - 10:39:17 AM BDT প্রচ্ছদ >> বিনোদন

Kohli-Anushkaar wedding receptionকোহলি-আনুশকার বিয়ের রিসেপশন

কোহলি-আনুশকার বিয়ের রিসেপশন

হলি টাইমস রিপোর্ট :

বলিউডের সুন্দরী অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে বিয়ের বন্ধনে জড়াতে যাচ্ছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। আগামি ২১ ডিসেম্বর দিল্লিতে কোহলি-আনুশকার বিয়ের রিসেপশন।

তবে এবার মনে হয় ভক্তদের সব কৌত‚হলের অবসান ঘটাতে যাচ্ছেন এই ক্রিকেটার এবং অভিনেত্রী জুটি। ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের কথা সবারই জানা। গত কয়েক বছর ধরে গভীর প্রণয়ে জড়িয়ে আছেন দুই ভুবনের এই দুই তারকা।দুবছর ধরে বলিউডের এ অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ভারতের ক্রিকেটার বিরাট কোহলি। বিরাট কোহলি ও আনুশকা শর্মার মতো এতটা খোলামেলা প্রেম আর কারও ক্ষেত্রে দেখা যায়নি। তাই  তাদের দুজনকে ভারত ক্রিকেট বোর্ড ‘স্বামী-স্ত্রী’ হিসেবেও বিবেচনা করেছে।

তারা জানিয়েছে, ২০১৬ সালের শুরুতে আনুশকাকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন কোহলি। কিন্তু আনুশকা সরাসরি সেটি প্রত্যাখ্যান করেন। দুজনেরই বয়স এখন কম এবং সামনে আরও অনেক পথ এগোতে হবে বলে বিয়েতে মত দেননি আনুশকা। তবে পরে তারা প্রেমের ক্ষেত্রে তারা কখনও রাখঢাক রাখেননি। সবার সামনেই একসঙ্গে হাত ধরে ঘুরছেন, হোটেলে একরুমে থেকেছেন, একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়েছেন, এমনকি প্রকাশ্যে চুমুও খেয়েছেন। তবে  গোপন সূত্রে জানা যায় ,অনেক উৎথান পতনের পর অবশেষে শুভ পরিনয়ের দিকে  আগামি ২১ ডিসেম্বর এগুবেন তারা  ।



Comments