Contact For add

Mon, Dec 25 2017 - 12:02:24 PM +06 প্রচ্ছদ >> মিডিয়া

Patuakhali Journalists Forum Committee is formedপটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠিত

পটুয়াখালী জার্নালিস্ট ফোরামের কমিটি গঠিত

হলি টাইমস রিপোর্ট :

রাজধানীতে জাতীয় গণমাধ্যমে কর্মরত পটুয়াখালী নিবাসী সাংবাদিকদের সংগঠন ‘পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম (পিজেএফ), ঢাকা’র দ্বি-বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নিবাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির সদস্য হাসান আরেফিনকে আবারও সভাপতি এবং হরলাল রায় সাগরকে (দীপ্ত প্রত্যয়) সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
গতকাল রোববার রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত এজিএমে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এবং হাসান আরেফিন। অনুষ্ঠানে আগামী ২০১৮-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, কার্যকরী সভাপতি আ.স,ম. জাকির হোসেন (আজকের সংবাদ), সহসভাপতি সহিদুল ইসলাম রানা (বাসস), যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক সাইখুৃল ইসলাম উজ্জল (আরটিভি), সাংগঠনিক সম্পাদক জাওহার ইকবাল খান (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার  (দৈনিক শিরোমণি), প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আবদুল হাদী (ইত্তেফাক), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ রানা ঝুমুর (বিনোদন জগত), কল্যাণ ও প্রশিক্ষণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম (এটিএন নিউজ), নির্বাহী সদস্য আকন আবদুল মান্নান (ইনকিলাব), পারভেজ রেজা (৭১টিভি), মোঃ বায়জীদ মুন্সী (ভোরের ডাক), সৈয়দ রেজাউল করিম রেজা (আমার কাগজ), সুশান্ত সাহা (আমাদের অর্থনীতি), নুসরাত জেরিন (এটিএন বাংলা)
এছাড়া বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও সিনিয়র সাংবাদিক আমানুল্লাহ কে প্রধান উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। অন্য সদস্যরা হলেন এ্যাডভোকেট মাওলানা মোঃ রুহুল আমিন (বিচার ও আদালত), মোস্তাক হোসেন (ভোরের ডাক),  মাওলানা রুহুল আমিন খান (ইনকিলাব), ড. এসএমএ জাফর (নিউজ লাইন) ও হাবিবুল্লা রানা (খবর)।



Comments

Place for Advertizement
Add