Contact For add

Sun, Dec 31 2017 - 3:59:02 PM +06 প্রচ্ছদ >> অপরাধ

In Chitalmari, 5 hundred pieces of Yaba and 10 pieces of cannabis detainedচিতলমারীতে ৫শত পিচ ইয়াবা ও ১০ পিচ গাঁজাসহ আটক ৪

চিতলমারীতে ৫শত পিচ ইয়াবা ও ১০ পিচ গাঁজাসহ আটক ৪


বিভাষ দাস, বাগেরহাট জেলা প্রতিনধিঃ


আলাদা আলাদা অভিযান চালিয়ে চিতলমারী থানা পুলিশ ৫শত পিচ ইয়াবা ও ১০ পুরিয়া গাঁজাসহ ৪ জন ব্যবসায়ীকে আটক করেছে। আটকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্রে খবর, উপজেলার প্রত্যন্ত অঞ্চল ঠেটার চরের মোজাহার চৌধুরীর পুত্র মাসুম চৌধুরী (৩৫) এর বাড়ীতে অভিযান চালিয়ে ৫শ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। বাগেরহাটের সুযোগ্য এসপি পংকোজ চন্দ্র রায় এর নির্দেশনায় এবং চিতলমারী থানার কর্মদক্ষ অফিসার ইন চার্জ অনুকুল সরকারের তত্বাবধানে এসআই আহাদুজ্জামান, এএসআই গৌতম বিশ্বাস ও এএসআাই আলতাফ হোসেন সংগীয় ফোর্সসহ এ সফল অভিযান পরিচালনা করেন। এ ব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৬ নং মামলা দায়ের হয়েছে।
অপর এক অভিযানে উপজেলার চরবানিয়ারী উত্তর পাড়া থেকে ১০পিচ গাঁজাসহ মৃত সুভাষ রায়ের পুত্র সুজিত রায় (৩৫), নারায়ন বিশ্বাসের পুত্র উত্তম বিশ্বাস (২৬) ও শুকলাল মজুমদারের পুত্র হংসপতি মজুমদার (৪০) কে চিতলমারী থানা পুুলিশ আটক করেছে। এসআই সুফল সরকার, এএসআই কোহেতুল সংগীয় ফোর্স নিয়ে আসামীদের আটক করেন। এ ব্যপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৫ নং মামলা দায়ের হয়েছে।
সকল আসামীেেক বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার এ যাতীয় অভিযানে প্রচুর সাফল্য আসছে এবং ভবিষ্যতেও এরূপ অভিযান অব্যাহত রাখা হবে বলে জানান।



Comments