Contact For add

Sat, Feb 10 2018 - 7:44:51 PM +06 প্রচ্ছদ >> অপরাধ

Cash and machine seized in the treasury on the treasurerকাশিয়ানীতে ট্রেজারে আগুন ও মেশিনসহ মালামাল জব্দ

কাশিয়ানীতে ট্রেজারে আগুন ও মেশিনসহ মালামাল জব্দ


গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের কাশিয়ানীতে সরকারি খাল থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত দু’টি ট্রেজার মেশিনে অগ্নিসংযোগ ও দুটি মেশিনসহ অর্ধ শতাধিক পাইপ এবং অন্যান্য মালামাল জব্দ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: এ এস এম মাঈন উদ্দিন।
শনিবার দুপুরে কাশিয়ানী উপজেলার আড়–য়াকান্দি ও বড় বাহিরবাগ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ অভিযান পরিচালনা করা হয়।
উপজলো নির্বাহী কর্মকর্তা এ এস এম মাঈন উদ্দীন জানান, উপজেলার আড়–য়াকান্দি এলাকায় দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রভাবশালীরা সরকারি খাল থেক বালু উত্তোলন করে আসছিল। খবর পেয়ে ওই এলাকায় গিয়ে অভিযান পরিচালনা করে দু’টি ড্রেজার মেশিনে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।
অপরদিকে, উপজেলার বড় বাহিরবাগ এলাকায় স্থানীয়রা দীর্ঘ দিন ধরে সরকারি রাস্তা ঘেঁষে বালু উত্তোলন করে আসছিল। খবর পেয়ে ওই এলাকায় গিয়ে অভিযান পরিচালনা করে নছিমনসহ দু’টি ড্রেজার মেশিন, প্রায় অর্ধ শতাধিক পাইপসহ ড্রেজারের কাজে ব্যবহৃত মালামাল জব্দ করা হয়।
প্রসঙ্গত, দীর্ঘ দিন ধরে ওই সব এলাকায় স্থানীয় প্রভাবশালী ও রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় সরকারি খাল থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করছিল। এই বালু উত্তোলনরে ফলে ব্রিজ, রাস্তা, ঘর-বাড়ি ও ফসলী জমি হুমকির মুখে পড়ে।



Comments

Place for Advertizement
Add