Contact For add

Sun, Feb 11 2018 - 2:04:17 PM +06 প্রচ্ছদ >> রাজনীতি

Two days after the Khaleda jail, the BNP's breaking conspiracies are visible!খালেদা কারাগারে যাওয়ার ২দিনের মাথায় বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র দৃশ্যমান!

খালেদা কারাগারে যাওয়ার ২দিনের মাথায় বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র দৃশ্যমান!

নিজস্ব প্রতিবেদক
ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ছয়জনের সশ্রম কারাদণ্ড দেওয়ার মাত্র দুইদিনের মধ্যে বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র দৃশ্যমান হতে শুরু করেছে।

এর আগে বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্রের অভিযোগ বার বার করে আসছিল বিএনপির নেতারা। সেই অভিযোগ যে অমূলক নয় তার একটি নমুনা বা অনুশীলন শনিবার সকালে দৃশ্যমান হয়েছে।

এর মধ্যে শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দল (বিএনজেপি) নামের একটি সংগঠনের চেয়ারম্যান মো.ফয়েজ চৌধুরী দাবি করেছেন, বিএনপির শীর্ষ স্থানীয় বেশ কয়েকজন নেতা আগামী ২৪ ঘণ্টার মধ্যে দল ছাড়ছেন।

 

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের (বিএনজেপি) নেতারা ‘এই্ দলের প্রতি সরকারের কোন মদদ নেই দাবি করলেও দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলন শেষ করেন’।

এছাড়া ফয়েজ চৌধুরী জানান, আগামী ২৪ ঘণ্টার পর ফের সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে এবং আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে বিএনজেপি।

ফয়েজ চৌধুরী আরো বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের দুনীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে দলটির স্থায়ী কমিটির অনেক নেতাসহ শীর্ষস্থানীয় নেতারা বিএনজেপিতে যোগ দেবেন। এমনকি বিএনপির অনেক সিনিয়র নেতা আমাদের দলে যোগ দেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। তাদেরকে শিগগিরই আনুষ্ঠানিকভাবে যোগ দিতে দেখা যাবে।

তবে দল ভাঙ্গার ব্যাপারে বিএনপির নেতারা সচেতন ও সতর্ক আছেন বলে জানিয়েছেন বিএনপির শীর্ষস্থানীয় কয়েকজন নেতা। তারা আরো জানান, বিএনপি ভাঙ্গার ষড়যন্ত্র নতুন কোনো ঘটনা নয়, এর আগেও বহুবার চেষ্টা করা হয়েছে।

কিন্তু বিএনপি নেতা-কর্মীরা জিয়ার আদর্শের সৈনিক হিসাবে সকল ষড়যন্ত্র রুখে দিয়েছেন। বিএনপির তৃণমূল কর্মীরা খালেদা জিয়ার নেতৃত্বের প্রতি আস্থাশীল। কেউ এবার আর ফাঁদে পা দিয়ে স্রোতের বিপরীতে গিয়ে বেইমানী করবে না। তাছাড়া বেইমানদের অতীত অভিজ্ঞা সুখকর নয়। তাই ঐসকল ভাঙ্গা-ভাঙ্গির ষড়যন্ত্র হালে পানি পায়নি, এবারও পাবে না।

খালেদা জিয়ার তথা বিএনপির দুর্দিনে সকল ষড়যন্ত্র বিএনপির তৃণমূল কর্মীরা প্রতিরোধ করবেন। সেরকম নিদের্শনা অলরেডি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গত ৩ ফেব্রুয়ারি নির্বাহী কমিটির সভায় সবাইকে ভুল না করে সতর্ক থাকার আহবান জানিয়ে হুশিয়ারি করে বলেন, বারবার অন্যায় করলে ক্ষমা করা হবে না।

 



Comments