Mon, Jul 10 2017 - 4:26:14 PM +06

খাবার দিতে দেরি করায় স্ত্রীকে গুলি করে হত্যা


News Image

হলি টাইমস রিপোর্ট :

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ার সূত্রপাত। দেরিতে খাবার দিয়েছিলেন ৫৫ বছর বয়সী সুনয়না। তাতেই রেগে আগুন স্বামী অশোক কুমার। স্ত্রীর মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন ওই ষাটোর্ধ্ব।

 

দিল্লির মানসরোভর পার্ক এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধি অবস্থায় সুনয়নাকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাদের সন্তান রিংকু জানান, শনিবার রাত পৌঁনে বারোটা নাগাদ মদ্যপ অবস্থায় বাড়িতে আসেন অশোক। মাতলামির পাশাপাশি তড়িঘড়ি খাবার পরিবেশনের জন্য সুনয়নাকে তাগাদা দিতে থাকেন তিনি। খাবার দিতে সুনয়নার দেরি হওয়ায় রেগে যান অশোক। গালাগালির একপর্যায়ে সুনয়নার মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করেন তিনি।

গাড়ি রঙয়ের কাজ করে জীবিকা নির্বাহ করেন অশোক। সংসারে দুই ছেলে ও ছেলের বউ আছে তার। বড়ো ছেলে রিংকু ট্যাক্সি চালক।

ঘটনার পর পরই বাবা অশোকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ছেলেরা। তাদের দাবি, বাবা-মার মধ্যে ঝগড়া থামানোর অনেক চেষ্টা করা সত্ত্বেও তাদের বাবা গায়ের জোরে মাকে গুলি করে হত্যা করেছে।খবর টাইমস অব ইন্ডিয়ার।

এ ঘটনায় রোববার অভিযুক্ত অশোককে গ্রেফতার করা হয়েছে। অশোকের কাছ থেকে উদ্ধার করা পিস্তল অবৈধ বলে জানিয়েছে পুলিশ। পিস্তলটি কীভাবে অশোকের কাছে এলো তা নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়েছে।