Wed, Nov 15 2017 - 2:15:31 PM +06

রিয়াল ছাড়ার গুঞ্জন রোনালদোর


News Image

হলি টাইমস রিপোর্ট :

চলতি মৌসুমটা খুব একটা ভালো যাচ্ছে না রিয়াল তারকা রোনালদোর। নিষেধাজ্ঞা থেকে ফিরে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না পাঁচবারের বর্ষসেরা এই তারকা। এরই মধ্যে গুঞ্জন উঠেছে চলতি মৌসুম শেষেই রিয়াল ছাড়ছেন রোনালদো।রিয়ালের সঙ্গে রোনালদোর চুক্তির মেয়াদ আছে ২০২১ সাল পর্যন্ত। এরই মধ্যে রিয়াল কর্তৃপক্ষ রোনালদোর সঙ্গে নতুন চুক্তি করতে আগ্রহী। তবে স্প্যানিশ প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, রোনালদো নাকি রিয়ালের সঙ্গে নতুন করে চুক্তি করতে রাজি নন। শুধু তাই নয়, এই মরসুমের শেষেই তিনি ক্লাব ছাড়তে চান। আগামী জুন মাসের পরে তিনি আর ক্লাবে থাকতে চান না।

একটি স্প্যানিশ টিভি চ্যানেলের সাংবাদিক দাবি করেছেন, রোনালদো নাকি তার ইচ্ছের কথা রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে জানিয়ে দিয়েছেন। কিন্তু এও শোনা গিয়েছে, পেরেজ নাকি তার কথা মানতে চাননি।

এই মৌসুমে লা লিগায় এখন পর্যন্ত মাত্র একটি গোল করেছেন রোনালদো। এর ফলে তার ফর্ম নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়ে গিয়েছে। যা নিয়ে দুপক্ষের মধ্যে টানাপোড়েনও বেড়েছে বলে খবর। রোনালদো বুঝিয়ে দিয়েছেন, ভালো প্রস্তাব এলে তিনি ক্লাব ছাড়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন।