Sat, Nov 18 2017 - 6:00:15 PM +06

মুক্তিযুদ্ধের চেতনা ভিত্তিক ডেইলিসোপ বিজয়


News Image

হলি টাইমস রিপোর্ট :

মুক্তিযুদ্ধের নয় মাসে হানাদার বাহিনীর হাতে এমন অনেকে আটক হয়েছিলেন পরবর্তীকালে যাদেরকে আর খুঁজে পাওয়া যায়নি। যুদ্ধে তারা যে শহীদ হয়েছেন তাও নিশ্চিতভাবে জানা যায়নি। স্বাধীনতার পর থেকে দীর্ঘদিন এইসব হারিয়ে যাওয়া মানুষদের প্রিয়জনরা আশায় ছিলেন হয়তো কোনদিন ফিরে আসবেন কারও বাবা সন্তান স্বামী ভাই।

‌‘বিজয়’ তেমনি এক মুক্তিযোদ্ধার গল্প। যিনি পাক বাহিনীর অত্যাচারে গুরুতর আহত হয়ে ডিনি তার স্মৃতিশক্তি হারিয়েছিলেন, এক দূর্ঘটনায় সুস্থ হয়ে তিরিশ বছর পর দেখেন বাংলাদেশকে। কিন্তু তত দিনে সমাজ পরিবার পরিজনের কাছে তিনি একজন শহীদ। বদলে গেছে সব কিছু। কেমন দেখছেন এই মুক্তিযোদ্ধা তার স্বপ্নের দেশটিকে!

এমনই গল্প নিয়ে এটিএন বাংলায় প্রচার শুরু হচ্ছে সাঈদ তারেকের রচনা ও পরিচালনায় মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক ধারাবাহিক নাটক ‘বিজয়’।

নাটকটি আজ  থেকে প্রতি রবি ও সোমবার, রাত ১১টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘বিজয়’। ধারাবাহিকটিতে অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ, খায়রুল বাসার, শহীদুজ্জামান সেলিম, শাহরিয়ার নাজিম জয়, চাঁদনী, জ্যোতিকা জ্যোতি, তানিয়া হোসাইন, আহসান হাবিব নাসিম, লুৎফর রহমান জর্জ, শামস্ সুমন, সায়কা আহমেদ, নূপুর, সুষমা সরকার, শিরিণ শীলা, সুলতান সেলিম, নাহার, আবুল কালাম আজাদ, বিমল ব্যানার্জী, টুটুল চৌধুরী, নজরুল শাহীন প্রমূখ।