Sun, Nov 19 2017 - 4:25:36 PM +06

র্পদার মলিনা চ্যার্টাজি আর নেই!


News Image

হলি টাইমস রির্পোট :

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মলিনা চ্যার্টাজি । র্পদায় তার মলিনা নাম থাকলেও আসল নাম রীতা কয়রাল । র্র্দীঘ দিন ধরে ষ্টার জলসার রাখিবন্ধন সিরিয়ারে মলিনার ভুমিকায় অভিনয় করেন তিনি । পর্দায় দুই শিশুর ওপর তাঁর নিত্যনতুন অত্যাচার দেখতে দেখতে রেগে যেতেন অনেক  দর্শক। পাশাপাশি, জি বাংলায় ‘স্ত্রী’ সিরিয়ালের মুখ্য চরিত্র নীরুর মায়ের ভূমিকাতেও দেখা যায় এ অভিনেত্রীকে।

সাহসী অভিনেত্রী হিসেবেও তাঁর সুপরিচিতি ছিল। ‘বেয়াদপ’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘পারমিতার একদিন’, ‘বড় বউ’, ‘অসুখ’, ‘গুণ্ডা’, ‘জীবন নিয়ে খেলা’, ‘চিরদিনই তুমি যে আমার’ প্রভৃতি সিনেমাতেও অভিনয় করেছেন এই রীতা কয়রাল।  সেখানেই ছিল মলিনা চ্যার্টাজি ওরফে রীতার সাফল্য। রাখিবন্ধন সিরিয়ালে অভিনয়টাই যেন বাস্তব হয়ে উঠত । ফিরবে না  আর রাখিবন্ধনের সেই সিরিয়াল জেঠিমা মলিনা চ্যার্টাজি । 

এ সিরিয়ালে তাকে  নিত্য নতুন অত্যাচার করতে দেখা গেলেও বাস্তবে ছিলেন তার উল্টো  । এমনটাই মনে করে পর্দার  অনেকেই ।  তার চলে যাওয়ায় মিডিয়া মহলে শোকের ছায়া নেমেছে বলে জানিয়েছেন কলকাতার শান্তনু মিত্র ।  বেশ কিছুদিন ধরেই লিভার ক্যানসারে ভুগছিলেন  এই মলিনা চ্যার্টাজি। তাঁর চিকিত্সাও চলছিল। সাতদিন আগে তিনি শেষ শুটিং করেন। তারপরই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। পরে সুস্থ হয়ে বাড়িতেও চলে আসেন। রবিবার শারীরিক অবস্থার ফের অবনতি হয় তাঁর।