Tue, Feb 20 2018 - 9:07:09 PM +06

টি-টোয়েন্টি দলে খেলতে পারেন মাশরাফি


News Image

হলি টাইমস রিপোর্ট :

বাংলাদেশের টি-টোয়েন্টি দলে মাশরাফি বিন মর্তুজা চাইলে খেলতে পারেন - এ কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান।ঢাকায় এক সংবাদ ব্রিফিংয়ে তিনি বলেন, মাশরাফি নিজেই টেস্টে খেলতে তার নিজের আগ্রহের কথা জানিয়েছেন, কিন্তু বোর্ড চাইছে যাতে তিনি টি-টোয়েন্টি দলে ফেরেন।মি. হাসান বলেন, "এটা তো মাশরাফির ওপর নির্ভর করে। আমরা তো ওকে জোর করতে পারিনা। আমরা এই টি-টোয়েন্টি সিরিজেই তাকে ফিরতে বলেছিলাম।"

বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে এখনো নতুন বলের সেরা বোলার মনে করেন তিনি।

এর আগে ২০১৭ সালে মাশরাফি বিন মর্তুজা শ্রীলংকার মাটিতে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টসের সময় অবসর ঘোষণা দেন। এরপর ক্ষুব্ধ ভক্ত-সমর্থকরা অভিযোগ করেন যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডই মাশরাফিকে এমন একটি সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।

মাশরাফির অবসরের পর আর কোন টি-টোয়েন্টি ম্যাচ জেতেনি বাংলাদেশ।

কোচ নিয়ে কী বলছে বিসিবি?

ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান বলেন, খালেদ মাহমুদ সুজন তার সর্বোচ্চ চেষ্টা করেছেন, কিন্তু ক্রিকেটারদের দেখে মনে হয়নি যে তারা জিততে চায়।

তবে সদ্যসমাপ্ত সিরিজে কোচের অভাব প্রকটভাবে ফুটে উঠেছে বলে মনে করেন তিনি।

মি. হাসান বলেন, "কোচের অভাব রয়েছে। কোচ প্রয়োজন, তবে এই মূহুর্তে কোচ পাওয়াটা কঠিন। সামনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, এই সময়ে ভাল কোচদের পাওয়াটা কঠিন।"

তিনি বলেন, চন্ডিকা হাথুরুসিংহে ভাল কোচ, তবে এমনটা নয় যে তিনিই সেরা। তাই দলের মনোভাব পরিবর্তনের ওপর জোর দিয়েছেন বিসিবি সভাপতি।খবর বিবিসির