Tue, Sep 8 2020 - 1:02:11 PM +06

কাপাসিয়ায় মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ৬ হাজার বৃক্ষ চারা বিতরণ


News Image

আকরাম হোসেন, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ও স্থানীয় সংসদ সদস্যর সহযোগিতায় কাপাসিয়া উপজেলায় ১১ ইউনিয়নে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের মাঝে বিভিন্ন জাতের ৬ হাজার বৃক্ষ চারা বিতরণ করা হয়েছে।

৭ সেপ্টেম্বর সকালে উপজেলা চত্বরে পাশে নার্সারি থেকে এসব চারা বিতরণ করা হয়। বৃক্ষ বিতরণ কর্মসূচি আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, দপ্তর সম্পাদক মো. জসিম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মঈনুল হক মিলন, সদস্য মজিবুর রহমান মিলন,কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা  যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজীব ঘোষ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ূম ভূইয়া, সাধারণ সম্পাদক রাসিদুল হক সৈকত,কাপাসিয়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন   প্রমুখ।