Sun, Mar 5 2023 - 11:47:30 AM +06

বিশ্ব হিন্দু ফেডারেশনের প্রধান কার্যালয় উদ্বোধন


News Image
 
 
হলি টাইমস রিপোর্ট : 
বিশ্বের সনাতন হিন্দুদের আর্থ সামাজিক কল্যানে গঠিত বিশ্ব হিন্দু ফেডারেশনের প্রধান কার্যালয় রাজধানী ঢাকার টিকাটুলীতে শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার  গোধূলী বেলায় ফেডারেশনের সভাপতি শ্রী বরুন চন্দ্র সরকার গৌরিক ফিতা কেঁটে সনাতন ধর্মীয় রীতি নীতি অনুসরণ করে প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করেন। এসময় বিশ^ হিন্দু ফেডারেশনের মহাসচিব শ্যামল কান্তি নাগসহ কেন্দ্রীয় কমিটি এবং ঢাকা মহানগর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান কার্যালয়ের ঠিকানা হচ্ছে : হোল্ডং- ৪৩ হাটখোলা রোড, চৌধুর মল, চতুর্থ তলা, রুম নং ৪০৬ এবং ৪০৭। রাজধানী সুপার মার্কেটের সঙ্গে সংযুক্ত এবং জগদ্বন্ধু মঠ ভবন লাগোয়া দক্ষিন পাশের মাল্টিপারপাস বিল্ডিং।  
প্রধান কার্যালয় উদ্বোধনের পর সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিশ্ব হিন্দু ফেডারেশনের সভাপতি বরুন চন্দ্র সরকার, মহাসচিব শ্যামল কান্তি নাগ, যুগ্ম মহাসচিব সন্তোষ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক ইন্দ্রজিত মন্ডল, অর্থ সম্পাদক মানস মন্ডল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পলাশ চন্দ্র দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সমীর কুমার সূত্রধর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সন্তোস কুমার দত্ত, সহ সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র দেবনাথ, সহ গণযোগাযোগ বিষয়ক সম্পাদক উত্তম কুমার দাস, সহ সমাজকল্যান বিষয়ক সম্পাদক সন্তোষ কুমার বাগচীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং
সংগঠনের মহানগর কমিটির সুরজিত কুমার মন্ডল টুলু, নকুল চন্দ্র সরকার প্রমুখ। সভায় আগামী ৬ মাসের একটি কর্মপরিকল্পনার খসড়া প্রকাশ করা হয়।