Sat, Feb 17 2024 - 3:07:21 PM +06

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা


News Image
সঞ্জয় বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:
টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পুনঃ নিয়োগপ্রাপ্ত প্রধান প্রকৌশলী জনাব  দেলোয়ার হোসেন মজুমদার। আগামী ২ বছরের জন্য তাঁকে  এই অধিদপ্তরের প্রধান  প্রকৌশলী হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে। 
এ উপলক্ষ্যে তিনি আজ ১৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ শনিবার দুপুর সাড়ে ১২ টায় জাতির পিতার সমাধিসৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং সুরা ফাতেহা পাঠ করে জাতির পিতা এবং ১৫ ই আগস্টে শাহাদাৎবরনকারী জাতির পিতার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
এসময় তিনি  মহান আল্লাহর নিকট জাতির পিতার সুযোগ্য কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ  এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। 
শ্রদ্ধা নিবেদনকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরিচালক, উপপরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীগণসহ এ অধিদপ্তরের বিভিন্ন সার্ভিস এসোসিয়েশন এর নেতৃবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা,কর্মচারীগণ উপস্থিত ছিলেন।  
পরবর্তীতে প্রধান প্রকৌশলী জনাব মো: দেলোয়ার হোসেন মজুমদার তাঁকে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে দেশের সেবা করার সুযোগ দানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জাতির পিতার সমাধি সৌধে সংরক্ষিত মন্তব্য বইতে স্বাক্ষর করেন।