Contact For add

Thu, Aug 17 2023 - 12:21:03 PM +06 প্রচ্ছদ >> শিক্ষা

এইচএসসি: বরিশালে ১৩১ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৬৭,২৮৯এইচএসসি: বরিশালে ১৩১ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৬৭,২৮৯

এইচএসসি: বরিশালে ১৩১ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৬৭,২৮৯
দেশের অন্যান্য স্থানের মতো বরিশালেও শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা। এবার বরিশাল বোর্ডের ১৩১টি কেন্দ্রে মোট পরীক্ষার্থী ৬৭ হাজার ২৮৯ জন। পরীক্ষার প্রস্তুতিতে সন্তুষ্ট শিক্ষার্থীরা। এদিকে বোর্ড চেয়ারম্যান বলেছেন, সুষ্ঠু-সুন্দর পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য নেওয়া হয়েছে যাবতীয় ব্যবস্থা। 
বৃহস্পতিবার প্রথমদিন অনুষ্ঠিত হচ্ছে বাংলা প্রথমপত্র পরীক্ষা। সকাল ১০টায় পরীক্ষা শুরু হয়ে শেষ হবে দুপুর ১টায়। পরীক্ষা কেন্দ্রে প্রবেশের আগে সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ করেন শিক্ষার্থীরা। তবে আরও বেশি সময় পেলে প্রস্তুতি আরও ভালো হতো বলে জানিয়েছে তারা। তার পরপরও ভালো ফলাফলের বিষয়ে আশাবাদী পরীক্ষার্থীরা।
এদিকে পরীক্ষা শুরুর আগে সকাল সাড়ে ৯টায় নগরীর সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ কেন্দ্র পরিদর্শন করেন বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর আব্বাস উদ্দীন খান। এসময় তিনি সাংবাদিকদের বলেন, সুষ্ঠু সুন্দর পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে । 
এবার পূর্ণাঙ্গ ১০০ নন্বরে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। মোট পরীক্ষার্থীর মধ্যে ছাত্র ৩৩ হাজার ২৪০ জন এবং ৩৪ হাজার ৪৯ জন ছাত্রী। আগামী ২৫ সেপ্টেম্বর শেষ হবে এবারের এইচএসসি পরীক্ষা।


Comments

Place for Advertizement
Add