Contact For add

Sun, Mar 13 2022 - 11:05:06 AM +06 প্রচ্ছদ >> রাজনীতি

MP Manu's stern warning against extortionist terroristsচাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর হুসিয়ারি এমপি মনু’র

চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর হুসিয়ারি এমপি মনু’র

স্টাফ রিপোর্টার:

 

 

ঢাকা-৫ নির্বাচনী এলাকার সকল ওয়ার্ডের উন্নয়ন ও শালিসী কমিটি বাতিল করেছেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি। একইসাথে তার পরিবারের নামে কেউ কোনো ধরনের অনৈতিক কর্মকাণ্ড ও চাঁদাবাজি করলে আইনের আশ্রয় নেওয়ার আহ্বান জানিয়েছেন মনু। গতকাল শনিবার ৫৬ সতিস সরকার রোড গেণ্ডারীয়া নিজ বাসবভনে বিভিন্ন স্কুল এণ্ড কলেজের শিক্ষক ও অভিভাব প্রতিনিধি সদস্যরা সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন এমপি পুত্র খায়রুল ইসলাম রনি, মো: জিয়া উদ্দি জিয়া, ৬৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও পাড়াডগার মান্নান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটি সভাপতি এস এম সোহেল এবং বিভিন্ন স্কুল এণ্ড কলেজ এর শিক্ষক/শিক্ষিকা বৃন্দ। এরআগেও ঢাকা-৫ নির্বাচনী এলাকার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ইউনিট সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেছেন, যারাই দলের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ড করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। তিনি বলেন, আগের দিন বাঘে খাইছে, সবকিছু ভুলে যান।

অন্যায় করলে কাউকে চুল পরিমান ছাড় দেওয়া হবে না। ছাত্রলীগ-যুবলীগ, সেচ্ছাসেবক লীগ-শ্রমিক লীগ ও কৃষক লীগ,যুব মহিলা লীগসহ দলের অন্যান্য অঙ্গ-সহযোগি সংগনের নেতাকর্মীদের সুষ্ঠধারার রাজনীতি করার পরামর্শ দেন কাজী মনিরুল ইসলাম মনু। তিনি বলেন, আজকে দেশের যেদিকেই তাকাই শুধু উন্নয়ন আর উন্নয়ন। একসময় গ্রামের মানুষ অনেক কষ্টে জীবন-যাপন করতো। আজকে সবচেয়ে বেশি সুখী গ্রাম-গঞ্জের মানুষ। তাদের কোনো ধরনের অভাব অনটন নেই বললেই চলে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অনেক কষ্ট করে আজকে বিশ্বজুড়ে বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসেবে দাড় করিয়েছেন। এজন্য বিশ্ববাসি শেখ হাসিনাকে উন্নয়নের রুপকার বলে উপাধিও দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর এই অর্জন গুটি কয়েক ব্যাক্তির জন্য নষ্ট হতে দেওয়া যাবে না। সুতরাং সবাইকে আমি সাবধান করে দিচ্ছি, ভালো হয়ে যান, আপনাদের পাশে আমি থাকবো। তবে খারাপ কিছু করলে আর ছাড় পাবেন না। মনে রাখবেন এটা শেখ হাসিনা সরকারের উন্নয়নের বাংলাদেশ।

 



Comments

Place for Advertizement
Add