Contact For add

Sat, Feb 17 2024 - 3:07:21 PM +06 প্রচ্ছদ >> জাতীয়

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধাটুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা
সঞ্জয় বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:
টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পুনঃ নিয়োগপ্রাপ্ত প্রধান প্রকৌশলী জনাব  দেলোয়ার হোসেন মজুমদার। আগামী ২ বছরের জন্য তাঁকে  এই অধিদপ্তরের প্রধান  প্রকৌশলী হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে। 
এ উপলক্ষ্যে তিনি আজ ১৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ শনিবার দুপুর সাড়ে ১২ টায় জাতির পিতার সমাধিসৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং সুরা ফাতেহা পাঠ করে জাতির পিতা এবং ১৫ ই আগস্টে শাহাদাৎবরনকারী জাতির পিতার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
এসময় তিনি  মহান আল্লাহর নিকট জাতির পিতার সুযোগ্য কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ  এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। 
শ্রদ্ধা নিবেদনকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরিচালক, উপপরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীগণসহ এ অধিদপ্তরের বিভিন্ন সার্ভিস এসোসিয়েশন এর নেতৃবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা,কর্মচারীগণ উপস্থিত ছিলেন।  
পরবর্তীতে প্রধান প্রকৌশলী জনাব মো: দেলোয়ার হোসেন মজুমদার তাঁকে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে দেশের সেবা করার সুযোগ দানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জাতির পিতার সমাধি সৌধে সংরক্ষিত মন্তব্য বইতে স্বাক্ষর করেন।


Comments

Place for Advertizement
Add