Contact For add

Sat, Jun 10 2023 - 8:23:10 PM UTC প্রচ্ছদ >> অন্যান্য

গরম থেকে বাঁচতে লুঙ্গি পরে অফিস করার অনুমতি চেয়ে আবেদনগরম থেকে বাঁচতে লুঙ্গি পরে অফিস করার অনুমতি চেয়ে আবেদন

গরম থেকে বাঁচতে লুঙ্গি পরে অফিস করার অনুমতি চেয়ে আবেদন
দেশে ঘন ঘন লোডশেডিংয়ের সঙ্গে বয়ে যাচ্ছে তীব্র ও মাঝারি তাপপ্রবাহ। এরফলে গত কয়েকদিন গরমে অতিষ্ঠ হয়ে পড়েছেন মানুষ। অনেকেই গরম থেকে বাঁচতে নানা পদ্ধতি অবলম্বনও করছেন। এবার এক ব্যতিক্রম ঘটনা ঘটেছে। গরম থেকে বাঁচতে একজন কর্মী অফিসে লুঙ্গি পরে অফিস করার অনুমতি চেয়ে আবেদন করেছেন।
বৃহস্পতিবার (৮ জুন) নীলফামারীর সৈয়দপুরে একটি বিমা কোম্পানির এক কর্মী লঙ্গি পরে অফিস করার আবেদনটি করেছেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি প্রকাশ করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, ওই কর্মীর নাম নওশাদ আনছারী। তিনি বিমা কোম্পানি সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানির সৈয়দপুর শাখায় কম্পিউটার অপারেটর পদে কাজ করেন।
আবেদনপত্রে নওশাদ আনছারী লিখেছেন, সারাদেশে বইছে তীব্র দাবদাহ। সৈয়দপুরে ৪০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা অনুভূত হচ্ছে। বৃষ্টিহীন অসহ্য গরম ও ঘন ঘন লোডশেডিংয়ে একটানা প্যান্ট পরে কাজ করা দুরূহ হয়ে পড়েছে। এতে শরীরের নানা স্থানে চুলকানিও শুরু হয়েছে। তাই লুঙ্গি পরে অফিস করার অনুমতি চান তিনি।
বিদ্যুৎ না থাকায় কম্পিউটারে কম্পোজ করতে পারেননি। তাই হাতে লিখে আবেদনটি করেছেন বলে বিশেষ দ্রষ্টব্যে উল্লেখ করেছেন কম্পিউটার অপারেটর নওশাদ আনছারী।এখনও চিঠির উত্তর পাননি জানিয়ে তিনি উল্লেখ করেন, আবেদনটি মন থেকেই তিনি করেছেন। অনেকেই বিষয়টি হাসি-ঠাট্টা হিসেবে নিলেও এটাই বাস্তবতা। আর সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানির সৈয়দপুর শাখার পক্ষ থেকে বলা হয়েছে, লুঙ্গি পরে অফিস করার বিষয়ে একটি আবেদন তারা পেয়েছে। তবে এ বিষয়ে এখনও কোনো আলোচনা হয়নি।


Comments