Contact For add

Thu, Aug 17 2023 - 12:43:26 PM +06 প্রচ্ছদ >> বিনোদন

‘বৌ আগে, আমার সন্তান পরে’, পরীমণি সম্পর্কে মুখ খুললেন শরিফুল রাজ‘বৌ আগে, আমার সন্তান পরে’, পরীমণি সম্পর্কে মুখ খুললেন শরিফুল রাজ

‘বৌ আগে, আমার সন্তান পরে’, পরীমণি সম্পর্কে মুখ খুললেন শরিফুল রাজ

এক সপ্তাহ আগের কথা। ১০ অগস্ট ধুমধাম করে ছেলের এক বছরের জন্মদিন পালন করেছেন পরীমণি। সেই অনুষ্ঠানে লক্ষ লক্ষ টাকা খরচ করেছেন নায়িকা। এসেছিলেন চলচ্চিত্র জগতের বেশ কিছু নামজাদা তারকা। এত জনের উপস্থিতির মাঝেও এক জনের অনুপস্থিতি নিয়ে আলোচনা হয়েছিল বিস্তর। রাজ্যর বাবা শরিফুল রাজ কেন এলেন না? অনেকেরই বক্তব্য, পরীর সঙ্গে সমস্যা হয়েছে তো কী? তা বলে ছেলের জন্মদিনে আসবেন না! যদিও এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি শরিফুল। তবে ছেলের জন্মদিনের আগের দিন তিনি গিয়েছিলেন নায়িকার বাড়িতে। কলকাতা থেকে আনা বেশ কিছু জিনিস উপহার হিসাবে দিয়েছেন তাঁকে। যদিও শোনা গিয়েছিল, রাজকে নাকি বাড়িতে ঢুকতেই দেননি পরী। ব্যক্তিগত বিষয় নিয়ে বরাবরই স্পষ্টবাদী নায়িকা। কিন্তু এ প্রসঙ্গে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন রাজ। অবশেষে মুখ খুললেন রাজ।

সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে এক সাক্ষাৎকারে শরিফুল বলেছেন, “কেন যাইনি, কী কারণে যাইনি, সেটি আমিই জানি, বাইরের অন্য কেউ বুঝবে না। তাই তা নিয়ে কথা বলে লাভ হবে না। বললেও হয়তো আমার কথা মানুষ বিশ্বাস করতে চাইবে না। সবার অভিযোগ থাকতে পারে, কিন্তু কলকাতা থেকে ফিরে এক জন বাবা হিসাবে অনুষ্ঠানের আগের রাতে বাবুকে দেখতে ওই বাড়িতে গিয়েছিলাম। বাবুর সঙ্গে সময় কাটিয়ে এসেছি।”

কিছু দিন আগে রাজের সঙ্গে সম্পর্ক রাখার বিষয়ে পরীমণি জানিয়েছিলেন তাঁর সঙ্গে রাজের সম্পর্ক না থাকলেও ছেলের সঙ্গে রাজের যোগাযোগ থাকবে। এ প্রসঙ্গে রাজ ‘প্রথম আলো’-কে বলেছেন, “মানে কী, আমি পরীকে বিয়ে করেছি, বৌ-এর সঙ্গে সম্পর্কটাই আগে। পরে সন্তানের সঙ্গে। সত্যি কথা কী, পরী সব কিছু ছেড়েছুড়ে দিয়ে সন্তানকে নিয়ে সব সময় সেলিব্রেশন করে, করছে। এ বিষয়টি আমার ভাল লাগে।” তিনি গর্বিত যে রাজ্যর মতো এমন একটি সুন্দর উপহার দিতে পেরেছেন পরীকে। নিজের জীবনে তিনি আর কোনও ঝামেলা চান না। ছেলে বড় হচ্ছে, সেই কথা ভেবে তিনি এমন আর কোনও কাজ করতে চান না যা, রাজ্যর জীবনে প্রভাব ফেলবে।



Comments