Contact For add

Mon, Aug 28 2023 - 1:20:10 PM +06 প্রচ্ছদ >> খেলাধুলা

লিগের প্রথম ম্যাচেই নিয়মভঙ্গ, শাস্তির মুখে পড়তে পারেন মেসিলিগের প্রথম ম্যাচেই নিয়মভঙ্গ, শাস্তির মুখে পড়তে পারেন মেসি

লিগের প্রথম ম্যাচেই নিয়মভঙ্গ, শাস্তির মুখে পড়তে পারেন মেসি
এই মুহূর্তে মেসি জ্বরে কাঁপছে মার্কিন যুক্তরাষ্ট্রের ফুটবল। তবে এবার শাস্তির শঙ্কায় পড়েছেন আর্জেন্টাইন এই ফুটবল সুপারস্টার।
মার্কিন ক্লাব ইন্টার মায়ামির হয়ে ৮ ম্যাচ খেলার পর শনিবার দেশটির মেজর লিগ সকারে (এমএলএস) অভিষেক হয় মেসির।
তবে ওই ম্যাচে মেসির বিরুদ্ধে এমএলএস-এর নিয়ম ভঙ্গের অভিযোগ উঠেছে। এজন্য মেসিকে শাস্তি দিতে পারে মেজর লিগ কর্তৃপক্ষ।
স্থানীয় সময় শনিবার নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে ম্যাচ দিয়ে এমএলএসে অভিষেক হয় মেসির। ম্যাচে গোলেরও দেখা পান তিনি। তবুও স্বস্তিতে নেই বিশ্বকাপজয়ী এই ফুটবলার। কারণ, অভিষেক ম্যাচের দিনই লিগের একটি নিয়মভঙ্গ করেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী।
ইন্টার মায়ামির মুখপাত্র মলি ড্রেসকার বরাত দিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, এমএলএস-এর নিয়ম অনুযায়ী প্রয়োজনে ম্যাচে অংশগ্রহণকারী সকল ফুটবলারদের ম্যাচ শেষে সাক্ষাৎকার দিতে হবে। কিন্তু নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে ম্যাচ শেষে সাক্ষাৎকার দেননি মেসি।
মলি ড্রেসকা জানান, ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি না হয়ে এমএলএস-এর নিয়ম ভঙ্গ করেছেন মেসি। এ কারণে শাস্তির মুখোমুখি হতে পারেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। যদিও এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি মেজর লিগ কর্তৃপক্ষ।
অভিষেক ম্যাচে শুরুর একাদশে ছিলেন না মেসি। আর্জেন্টাইন তারকাকে ছাড়াই প্রথমার্ধে ১-০ গোলের লিড নেয় ‘দ্য হিরনস’রা। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে লিগে প্রথম গোল পান আর্জেন্টিনা অধিনায়ক। এ নিয়ে মায়ামির হয়ে সব মিলিয়ে ৯ ম্যাচে ১১ গোল করলেন মেসি। 
 
সূত্র: গোল ডটকম


Comments

Place for Advertizement
Add