Contact For add

Tue, Oct 3 2023 - 7:11:10 PM +06 প্রচ্ছদ >> অপরাধ

টিসিবি পন্য পাচারকালে আটক গোপালগঞ্জেটিসিবি পন্য পাচারকালে আটক গোপালগঞ্জে

টিসিবি পন্য পাচারকালে আটক গোপালগঞ্জে
সঞ্জয় বিশ্বাস; প্রতিনিধি,গোপালগঞ্জ:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল ইউ.পি অফিস গোডাউন থেকে টিসিবি পন্য পাচারকালে ডিলার ও মালামাল সহ স্থানীয় জনগন আটক করে স্থানীয় চেয়ারম্যানের কাছে সোপর্দ করেছে। পরে বিষয়টি আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ইউ.পি চেয়ারম্যান সংশ্লিস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে চিঠি পাঠিয়েছেন।
কোটালীপাড়ার রামশীল ইউ.পি চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস জানান, গতকাল সোমবার(০২ অক্টোবর) রাত ১০টার দিকে রামশীল ইউ.পির অস্থায়ী গোডাউনে রাখা ১ হাজার ৪৫০ কেজি চাল, ৫৬ লিটার তেল ও ২০ কেজি মুসুরীর ডাল টিসিবি ডিলার কাজী এমরান তার বাড়িতে নিয়ে যাবার সময় স্থানীয় জনগন ধরে ফেলে। এসময় ডিলার সহ অন্যান্যদেরকে ধরে উত্তমমাধ্যম দিয়ে আমাদেরকে ডেকে এনে আমাদের হাতে তুলে দেয়।রাতেই আমি উপজেলা নির্বাহী অফিসারকে জানাই এবং সকালে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তার কাছে চিঠি দিয়েছি বলেও জানান তিনি।তা’ছাড়া বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে।
কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদাউস ওয়াহিদ এর সাথে এ বিষয়ে কথা হলে তিনি জানান, ইতোমধ্যে উপজেরা কৃষি অফিসারকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।তদন্ত শেষে তোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
এসব মালামাল জনগনের মধ্যে বিতরন না করে বাইরে বেশী দামে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে জনপ্রতিনিধি ও স্থানীয়রা জানান।এ বিষয়ে ওই ডিলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন এলাকাবাসী। 


Comments

Place for Advertizement
Add