Contact For add

Mon, Nov 27 2023 - 12:43:14 PM +06 প্রচ্ছদ >> খেলাধুলা

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানব্রাভো অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়ার ঘোষণাওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ব্রাভো অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়ার ঘোষণা

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ব্রাভো  অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়ার ঘোষণা
সবশেষ ২০২২ সালের ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলেছিলেন ব্রাভো। সম্প্রতি শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজের লিস্ট ‘এ’ প্রতিযোগিতা সুপার ৫০-এ দারুণ পারফর্ম করলেও ইংলিশদের বিপক্ষে আসছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের বিবেচনাতে রাখা হয়নি তাকে। ওই টুর্নামেন্টে ৮৩.২০ গড়ে ৪১৬ রান করেন তিনি। 
ব্রাভো লিখেছেন, ভবিষ্যৎ নিয়ে ভাবনা থেকেই কিছু সময়ের জন্য বিরতির সিদ্ধান্ত তার। চিন্তা করার জন্য আমি কিছুটা সময় নিয়েছি এবং ভেবেছি একজন ক্রিকেটার হিসেবে আমার পরবর্তী পদক্ষেপ কী হওয়া উচিত।
জাতীয় দল ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ একাডেমি স্কোয়াডেও জায়গা হয়নি ব্রাভোর, যে দলটি ঘরের মাঠে খেলছে আয়ারল্যান্ড একাডেমির বিপক্ষে। এমনকি তাকে রাখা হয়নি দক্ষিণ আফ্রিকা সফরের ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলেও। অভিমানী ব্রাভো লিখেছেন, বিরতির সিদ্ধান্ত নিতে তাকে একরকম বাধ্য করা হয়েছে।
তিনি জানান, কোনো ধরনের যোগাযোগ করা ছাড়াই আমাকে খুব অন্ধকার জায়গায় ফেলে দেওয়া হয়েছে। এই মুহূর্তে তিনটি দল একাধিক সংস্করণ বা সিরিজে এই অঞ্চলের প্রতিনিধিত্ব করছে। যেখানে প্রায় ৪০ থেকে ৪৫ জন খেলোয়াড় আছে। আমাদের আঞ্চলিক টুর্নামেন্টে যথেষ্ট রান করার পরও যদি এই দলগুলোর একটিতেও থাকতে না পারি, তাহলে তারা (নির্বাচকরা) মূলত আমাকে বলছে যে, আমার জন্য দরজা বন্ধ হয়ে গেছে।
২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে ব্রাভো ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৫৬ টেস্ট, ১২২ ওয়ানডে ও ২৬ টি-টোয়েন্টি খেলেছেন। তিন সংস্করণ মিলিয়ে রান করেছেন ৭ হাজারের বেশি।


Comments