Contact For add

Wed, Jan 24 2024 - 6:39:21 PM +06 প্রচ্ছদ >> তথ্যপ্রযুক্তি

কাপাসিয়ায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনকাপাসিয়ায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

কাপাসিয়ায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি  মেলার উদ্বোধন
কাপাসিয়া( গাজীপুর) প্রতিনিধি: বিজ্ঞান ও প্রযুক্তির উদ্ভাবনের মাধ্যমে সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় ২ দিনব্যাপী বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রালয়ের সার্বিক সহযোগিতা বুধবার ২৪ জানুয়ারি সকালে কাপাসিয়া উপজেলা পরিষদ চত্বরে ২ দিনব্যাপী এই বিজ্ঞান মেলা উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন, কাপাসিয়া উপজেলার পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড আমানত হোসেন খান।
কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  আবদুস সালাম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুবুর রহমান সিকদার, উপজেলা প্রাণিসম্পদ  অফিসার  খন্দকার কামরুজ্জামান জামি, উপজেলা প্রকৌশলী মাইন উদ্দিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা আক্তার মনি,গাজীপুর সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন সিকদার, প্রধান শিক্ষক শহীদুল্লাহ আজাদ,লোকমান হেকিম,আবদুল মালেক, কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আলাউদ্দিন শেখ প্রমূখ এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ । 
মেলায় ৪ টি  সিনিয়র গ্রুপ (কলেজ শাখা) ও ৯ টি জুনিয়র গ্রুপ (মাধ্যমিক স্কুল শাখা)  অংশ নেয়।
আগামীকাল বৃহস্পতিবার দুপুরে মেলায় বিজয়ী প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি। 
 


Comments