Contact For add

Sat, Jan 27 2024 - 6:36:44 PM +06 প্রচ্ছদ >> অপরাধ

৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার মুকসুদপুরে৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার মুকসুদপুরে

৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যা মামলার আসামি গ্রেপ্তার মুকসুদপুরে
সঞ্জয় বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে ৯ বছরের শিশু নন্দিনী বিশ্বাস কে ধর্ষণের পরে নির্মমভাবে হত্যা মামলার আসামি কৃষ্ণ বরকে গ্রেপ্তার করেছে মুকসুদপুর থানা পুলিশ। 
আজ শুক্রবার ২৬ জানুয়ারি  ভোর রাতে মুকসুদপুর থানার এস আই খায়রুল বাশারের নেতৃত্বে একদল পুলিশ  অভিযান চালিয়ে  উপজেলার জলিরপাড় থেকে তাকে গ্রেপ্তার করে। পরে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
মুকসুদপুর থানারা ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের নলডাঙ্গা গ্রামে নন্দিনী বিশ্বাস নামে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের পরে তাকে নির্মমভাবে হত্যা করা হয়। পরবর্তীতে শিশুর পিতা পিতা বিজন বিশ্বাস বাদী হয়ে কৃষ্ণ বরকে আসামী করে থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পরে অভিযান চালিয়ে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পরে সে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে। পরবর্তীতে তাকে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
  
উল্লেখ্য ২১ জানুয়ারী রবিবার বেলা ১১টার সময়  ভাবড়াশুর ইউনিয়নের নলডাঙ্গা গ্রামে ৯ বছরের শিশু নন্দিনী বিশ্বাস কে ধর্ষণের পরে নির্মমভাবে হত্যা করে কৃষ্ণ বর ।


Comments