Contact For add

Tue, Sep 8 2020 - 1:02:11 PM UTC প্রচ্ছদ >> অন্যান্য

6,000 tree saplings distributed in Kapasia on the occasion of Mujib's birth centuryকাপাসিয়ায় মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ৬ হাজার বৃক্ষ চারা বিতরণ

কাপাসিয়ায় মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে ৬ হাজার বৃক্ষ চারা বিতরণ

আকরাম হোসেন, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:

 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ও স্থানীয় সংসদ সদস্যর সহযোগিতায় কাপাসিয়া উপজেলায় ১১ ইউনিয়নে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের মাঝে বিভিন্ন জাতের ৬ হাজার বৃক্ষ চারা বিতরণ করা হয়েছে।

৭ সেপ্টেম্বর সকালে উপজেলা চত্বরে পাশে নার্সারি থেকে এসব চারা বিতরণ করা হয়। বৃক্ষ বিতরণ কর্মসূচি আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা: ইসমত আরা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, দপ্তর সম্পাদক মো. জসিম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মঈনুল হক মিলন, সদস্য মজিবুর রহমান মিলন,কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা  যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজীব ঘোষ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ূম ভূইয়া, সাধারণ সম্পাদক রাসিদুল হক সৈকত,কাপাসিয়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন   প্রমুখ।

 



Comments