Contact For add

Sun, Mar 25 2018 - 3:28:29 PM +06 প্রচ্ছদ >> শিল্প সাহিত্য

Durjoy Mandal of Kashiani in Gopalganj wants to be a big artistবড় শিল্পী হতে চায় কাশিয়ানীর দূর্জয় মন্ডল

বড় শিল্পী হতে চায় কাশিয়ানীর দূর্জয় মন্ডল


গোপালগঞ্জ প্রতিনিধি :

 

গোপালগঞ্জের কাশিয়ানীর দূর্জয় মন্ডল বড় শিল্পী হতে চায়। কিশোর দূর্জয় মন্ডল ভবিষ্যতে একজন বড় শিল্পী হতে চায়। ছোটবেলা থেকে গানের প্রতি তার প্রবল ঝোঁক। দূর্জয় এলাকায় বাড়ি বাড়ি ঘুরে লোকজনকে গান গেয়ে শোনায়। ক্ষুদে শিল্পী দূর্জয় মন্ডলের প্রত্যাশা পড়ালেখা শিখে সে একদিন বড় গায়ক হবে। দূর্জয়ের সুরেলা কন্ঠের গান বিমোহিত করেছে একাধিক অনুষ্ঠানের দর্শকদের। তার গান শুনে অনেকেই মুগ্ধ হয়েছে।
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের দীঘড়গাতী গ্রামের দিন মজুর রঞ্জিত মন্ডলের ছেলে। মা চঞ্চলা মন্ডল একজন সাধারণ গৃহিনী। দূর্জয় দুই ভাই-বোনের মধ্যে বড়। খুব ছোট বেলা থেকে তার গান পছন্দ। এ অল্প বয়সে গান গেয়ে শত শত মানুষের মন জয় করেছে সে। দূর্জয় দীঘড়গাতী আর,এস,বি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর একজন ছাত্র।
দূর্জয় মন্ডল দুঃখ প্রকাশ করে বলে, আমার গান করতে এবং বড় শিল্পী হতে ইচ্ছা হয় কিন্তু আমার পরিবারের সবাই অশিক্ষিত। যার কারণে গানের কোন মর্ম তারা বোঝে না। আমাকে অনেকে গান গাওয়ার জন্য উৎসাহ দিলেও পরিবারের কেউ সমর্থন করে না।
দিঘড়গাতী আরএসবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সনজিত শাখারী বলেন, দূর্জয় মন্ডল বিদ্যালয়ের নানা অনুষ্ঠানে গান গেয়ে দর্শকদের মন জয় করেছে। সে স্কুলে এসে প্রায়ই গান গেয়ে সবাইকে শোনায়। তার কন্ঠ খুবই ভাল। আশা করি ভাল কোন সহযোগিতা পেলে সে সামনের দিকে এগিয়ে যেতে পারবে।
মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মো: মাসুদ রানা বলেন, আমি স্কুলের এক অনুষ্ঠানে কিশোর দূর্জয়ের কণ্ঠে গান শুনেছি। সে খুব সুন্দর গান গায়। সে ভাল কোন সহযোগিতা পেলে অনেক দুর এগিয়ে যেতে পারবে।
 



Comments