Contact For add

Tue, May 9 2023 - 12:52:05 PM +06 প্রচ্ছদ >> শিল্প সাহিত্য

কুমারখালীতে কৃষকের তিন বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিল যুবলীগকুমারখালীতে কৃষকের তিন বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিল যুবলীগ

কুমারখালীতে কৃষকের তিন বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিল যুবলীগ
‘কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার এলংগী এলাকায় এক কৃষকের প্রায় তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।
 
উপজেলা যুবলীগের সভাপতি মো. হারুন অর রশিদের নেতৃত্বে মঙ্গলবার সকালে এলংগী মাঠে ধান কাটায় অংশ নেন যুবলীগের প্রায় ২৫ জন নেতাকর্মী। কৃষক মো. হিরোন শেখের তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন তারা। 
 
কৃষক মো. হিরোন শেখ বলেন, অনাবৃষ্টি, খরা ও প্রচণ্ড তাপের পর মাঝে মাঝে কালবৈশাখী ঝড় -বৃষ্টি হচ্ছে। অতিরিক্ত মজুরি দিয়েও শ্রমিক পাচ্ছেন না। পাকা ধান নিয়ে তিনি খুব দুশ্চিন্তায় ছিলেন। ধান কেটে মাড়াই করে দেওয়ায় তিনি প্রধানমন্ত্রী ও যুবলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উপজেলা যুবলীগের সভাপতি মো. হারুন অর রশিদ জানান, প্রাকৃতিক দুর্যোগে পাকা ধান ক্ষতির আগেই কৃষকের ঘরে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে ও কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের দিক নির্দেশনায় তারা কৃষকের তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন।


Comments