Contact For add

Sun, Feb 4 2024 - 4:26:21 PM +06 প্রচ্ছদ >> আইন

নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় স্বতন্ত্র প্রার্থীসহ গ্রেফতার ৬নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় স্বতন্ত্র প্রার্থীসহ গ্রেফতার ৬

নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় স্বতন্ত্র প্রার্থীসহ গ্রেফতার ৬
সঞ্জয় বিশ্বাস,  গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে সংসদ নির্বাচন পরবর্তী সময়ে সহিংসতার ঘটনায় দায়েরকৃত মামলায় হাজিরা দিতে এসে গ্রেফতার হয়ে জেলে  গেলেন স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী  কাবির মিয়া সহ ৬জন।
আজ রোববার(০৪ ফেব্রয়ারী) তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলায়(জিআর-৩১/২৪) ৩২ জন আসামীর মধ্যে ২৯ জন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে  কাবির মিয়া সহ ৬ জনের জামিন আবেদন নাকচ করে দেন এবং বাকীদের জামিন দেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  ফিরোজ মামুন ।
উল্লেখ্য, গত ৩০ জানুয়ারী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল (৫৫) ও তার ড্রাইভারসহ ৩জনকে হাতুড়ী দিয়ে পিটিয়ে আহত করা হয়। মুকসুদপুর উপজেলা পরিষদ চত্বরের কাছে এই হামলার ঘটনা ঘটে।এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবীতে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ সহ বিক্ষোভ কর্মসূচী পালন করে।
ওই দিন রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল বাদী হয়ে ৩২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।


Comments