Contact For add

Sat, Aug 19 2017 - 6:52:18 PM BDT প্রচ্ছদ >> ভ্রমন

US-Bengal additional flight to Eidঈদে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ঈদে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

হলি টাইমস রিপোর্ট :

ঈদুল আজহায় ঘরমুখো যাত্রীদের জন্য অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। সেই সঙ্গে ভাড়ার উপর আকর্ষণীয় মূল্যহ্রাস ঘোষণা করা হয়েছে।ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে এই অতিরিক্ত ফ্লাইট চালাবে এয়ারলাইনসটি। এছাড়া ঈদের পরে কর্মক্ষেত্রে যোগদানে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী থেকে ঢাকায় আসায় জন্যও অতিরিক্ত ফ্লাইটের ব্যবস্থা করেছে ইউএস-বাংলা।

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ইউএস বাংলা এয়ারলাইনস।

এতে বলা হয়, ঈদুল আজহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইনস ২৯ আগস্ট থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে। ঈদের আগে ঢাকা থেকে যশোরে চারটি, সৈয়দপুরে সাতটি, বরিশালে একটি এবং রাজশাহীতে দশটি ফ্লাইট চলবে। ঈদ পরবর্তী যশোর থেকে দুটি, সৈয়দপুর থেকে দুটি, বরিশাল থেকে একটি এবং রাজশাহী থেকে দুটি ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এছাড়া ঈদের পরে ঢাকা থেকে কক্সবাজারে অভ্যন্তরীণ পর্যটকদের সুবিধার্থে অতিরিক্ত একটি ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস।

এসব অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইনস প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ছয়টি, যশোরে তিনটি, কক্সবাজারে একটি, সৈয়দপুরে দুটি ও সিলেটে একটি এবং সপ্তাহে তিনটি বরিশালে ও চারটি ফ্লাইট রাজশাহীতে পরিচালনা করবে।

ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ঈদুল আজহা উপলক্ষে ইউএস-বাংলা ভাড়ার উপর আকর্ষণীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ঈদের আগে আগস্ট ২৯ থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত নির্ধারিত থাকবে। আগস্ট ২৯ থেকে ঈদ পর্যন্ত সব ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী ও বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিন্ম এক হাজার ৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এছাড়া যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য এক হাজার ৯৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইনস কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।



Comments