Contact For add

Wed, Mar 27 2024 - 8:08:05 AM +06 প্রচ্ছদ >> অপরাধ

ঈদের কেনাকাটা হলোনা মীম - আলিফের : প্রাণ কেড়ে নিল ঘাতক পিকআপঈদের কেনাকাটা হলোনা মীম - আলিফের : প্রাণ কেড়ে নিল ঘাতক পিকআপ

ঈদের কেনাকাটা হলোনা মীম - আলিফের  : প্রাণ কেড়ে নিল ঘাতক পিকআপ
আবুল কাশেম :
রাজধানী মিরপুর ১নং সিটি করপোরেশন মার্কেটের সামনে সড়ক দুর্ঘটনায় মীম ও আলিফ নামে দুই  জনের প্রাণহানী ঘটেছে। প্রাণ বেঁচে গেছে ১৩ মাসের শিশুর।  আহত হয়েছেন এক বৃদ্ধা । পুলিশ ঘাতক পিক আপ ভ্যানটি আটক করেছে। এ বিষয়ে মামলা হয়েছে শাহ আলী থানায়। 
শাহ আলী পুলিশের একটি সূত্র জানিয়েছে, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে গাবতীল বেরিবাধ এলাকার সিটি কলোনীতে বসবাসকারী নূর মোহাম্মদের মেয়ে মীম তার ছোট ভাই আলিফ, নিজের ১৩ মাসের শিশুপুত্র এবং নানিকে নিয়ে ঈদের কেনাকাটা করতে সিটি কর্পোরেশনের মার্কেটে রিক্সাযোগে আসতে ছিলেন। এসময় সিমেন্ট ভর্তি একটি পিক আপ তাদের রিক্সার ওপর দিয়ে তুলে দেয়। দুমরে মুচরে যায় রিক্সাটি।  ঘটনাস্থলে প্রান হারাণ মীম ও তার ছোট ভাই আলিফ। গুরুত্বর আহত হন শিশুপুত্র এবং বৃদ্ধা নানি। খবর পেয়ে পরিবারে লোকজন ঘটনাস্থলে ছুটে এলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়। স্বজন হারিয়ে মীমের স্বামী বাকরুদ্ধ হয়ে যান। স্বজনদের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। পুরো ঈদের আনন্দটা চোখের সামনে বিষাদে ভরে যায়। 
মীমের স্বামী বিজয় আহম্মেদ এবং তার পিতা নূর মোহাম্মদের বাড়ী কুমিল্লা জেলার দাউদকান্দির বাবুকন্না গ্রামে। তার পিতার বাড়িও একই জেলার তিতাস থানার পুরাকান্দি গ্রামে। 
ঘাতক পিক আপ : ছবি হলি টাইমস ।
 
খবর পেয়ে ট্রাফিক পুলিশের কর্মকর্তা ও শাহআলী থানার পুলিশ ঘাতক পিকাআপ ভ্যান ঢাকা মেট্রো- ড- ১২-০১৫৪ কে আটক করে থানায় নিয়ে যান। এ বিষয়ে নিহতদের পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে  মামলা করেছেন ।   মামলা নং (২৪) ২৪/৩/২৪  ।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই মনিরুজ্জামান হলি টাইমসকে বলেছেন, পিক আপ ভ্যানের হেল্পার মহিদুলকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। এখন ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে ।  
 


Comments