Contact For add

Tue, Mar 19 2024 - 7:04:27 PM +06 প্রচ্ছদ >> জাতীয়

গোপালগঞ্জে পুলিশ কর্মকর্তাদের অংশগ্রহনে প্রেস রিলিজ ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালাগোপালগঞ্জে পুলিশ কর্মকর্তাদের অংশগ্রহনে প্রেস রিলিজ ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা

গোপালগঞ্জে পুলিশ কর্মকর্তাদের অংশগ্রহনে প্রেস রিলিজ  ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা
সঞ্জয় বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে পুলিশ ব্যুরো  অব  ইনভেস্টিগেশন - পিবিআই কর্মকর্তাদের দক্ষতা উন্নয়নে প্রেস রিলিজ গাইডলাইনস ও ভিডিও এডিটিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ গোপালগঞ্জের পিবিআই  কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মশালায় গোপালগঞ্জ, পিরোজপুর ও  বাগেরহাটের ২০ জন পিবিআই পুলিশ কর্মকর্তা অংশ নেন। পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন-পিবিআই গোপালগঞ্জ এর উদ্যোগ এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
পিবিআই গোপালগঞ্জের পুলিশ সুপার আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না এবং কর্মশালার আলোচক ছিলেন বাংলাদেশ টেলিভিশনের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি সঞ্জয় বিশ্বাস। 
কর্মশালায় পিবিআইয়ের বিভিন্ন সাফল্য নিয়ে সাংবাদিকদের নিকট প্রেরনের জন্য প্রেস রিলিজ প্রস্তুত এবং স্থিরচিত্র ও ভিডিও চিত্র ধারনসহ টেলিভিশনের উপযোগি করে তা এডিটিং ও প্রেরন পদ্ধতি  বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।


Comments

Place for Advertizement
Add